সিনিয়র দলে দেখা যেতে চলেছে ইস্টবেঙ্গলের দাপুটে ফুটবলারকে

গতবারের মতো এবারও হতাশাজনক পারফরম্যান্সের মধ্য দিয়ে আইএসএল শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। বেঙ্গালুরু এফসি থেকে শুরু করে শক্তিশালী কেরালা ব্লাস্টার্সের বিপক্ষে পরাজিত হওয়ার…

Explosive Performance by East Bengal's Hira Mondal After Winning the Kolkata Derby

গতবারের মতো এবারও হতাশাজনক পারফরম্যান্সের মধ্য দিয়ে আইএসএল শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। বেঙ্গালুরু এফসি থেকে শুরু করে শক্তিশালী কেরালা ব্লাস্টার্সের বিপক্ষে পরাজিত হওয়ার পর ঘুরে দাঁড়ানোর পরিকল্পনা থাকলেও সেটা সম্ভব হয়নি। ঘরের মাঠে পরাজিত হতে হয়েছে মানোলো মার্কুয়েজের এফসি গোয়ার বিপক্ষে। যা নিয়ে প্রচন্ড হতাশ লাল-হলুদ সমর্থকরা। তবুও সকলকে ধৈর্য্য ধরার বার্তা দিয়েছেন ইস্টবেঙ্গলের (East Bengal) স্প্যানিশ কোচ। কিন্তু ফিরে আসাটা যে সহজ হবে না সেটা ভালো মতোই জানেন তিনি।

তবুও পরবর্তী ম্যাচ থেকে দলের ঘুরে দাঁড়ানোর আসায় আপামর ইস্টবেঙ্গল (East Bengal)জনতা। নির্ধারিত সূচি অনুযায়ী আগামী ৫ই অক্টোবর পরবর্তী অ্যাওয়ে ম্যাচে জামশেদপুর এফসির মুখোমুখি হবে মশাল ব্রিগেড। গত ম্যাচে ওডিশা এফসির কাছে পরাজিত হতে হলেও নিজেদের ঘরের মাঠে দুর্বল ইস্টবেঙ্গলের (East Bengal) বিপক্ষে জয় সুনিশ্চিত করাই অন্যতম লক্ষ্য থাকবে খালিদ জামিলের ছেলেদের। অপরদিকে এই ম্যাচ থেকে পয়েন্ট সংগ্রহ করতে পারলেই সেটাই যেন এবার বড় সাফল্য হয়ে উঠবে ময়দানের এই প্রধানের কাছে। সেইমতো কোচের তত্ত্বাবধানে অনুশীলন করছে গোটা দল।

   

তাঁর মাঝেই উঠে আসলো এক নয়া তথ্য। বিশেষ সূত্র মারফত খবর, আইএসএলে দলের শক্তি বাড়াতে এবার হীরা মন্ডলকে (Hira Mondal) সিনিয়র দলে প্রমোট করতে চলেছে ইস্টবেঙ্গল (East Bengal)। হ্যাঁ ঠিকই শুনেছেন। জানা গিয়েছে, রিজার্ভ দলের কোচ বিনো জর্জের সক্রিয়তায় খুব শীঘ্রই ইস্টবেঙ্গলের সিনিয়র দলের হয়ে আবার খেলতে দেখা যেতে পারে বাংলার এই ডিফেন্ডারকে। যদিও এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি তাঁর যোগদানের বিষয়টি।

কিন্তু সব ঠিকঠাক থাকলে খুব শিগগির জানানো হবে তাঁর সিনিয়র দলে আসার কথা। এছাড়াও শোনা গিয়েছে, আসন্ন আইএসএল ম্যাচের কথা মাথায় রেখেই নাকি সোমবার থেকে দলের সঙ্গে স্বমহিমায় অনুশীলন শুরু করবেন হীরা। যারফলে জামশেদপুর এফসির বিপক্ষে তাঁকে মাঠে দেখলে খুব একটা অবাক হওয়ার কিছু থাকবে না সমর্থকদের। উল্লেখ্য, এই নয়া সিজনে ইস্টবেঙ্গলের (East Bengal) রিজার্ভ দলের হয়ে দুরন্ত পারফরম্যান্স করে আসছেন এই ফুটবলার। দলের জয়ের ক্ষেত্রে যথেষ্ট অবদান রেখেছেন তিনি। সব দিক মাথায় রেখেই নাকি তাঁকে খেলাতে চাইছেন কুয়াদ্রাত।