ভয়াবহ অগ্নিকাণ্ড টাটার আইফোন কারখানায়, আতঙ্কে স্থানীয়রা

ভয়াবহ অগ্নিকাণ্ড টাটার আইফোন কারখানায় (tata iphone fire outbreaks)। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে তামিলনাডুর কৃষ্ণাগিড়িতে। ঘটনারি আকস্মিকতায় হতভম্ভ হয়ে যান কারখানায় থাকায় সমস্ত কর্মীরাই। ঘটনার…

Fire breaks out at tatas iphone company in tamilnadu

ভয়াবহ অগ্নিকাণ্ড টাটার আইফোন কারখানায় (tata iphone fire outbreaks)। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে তামিলনাডুর কৃষ্ণাগিড়িতে। ঘটনারি আকস্মিকতায় হতভম্ভ হয়ে যান কারখানায় থাকায় সমস্ত কর্মীরাই। ঘটনার জেরে দ্রুত আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের সাতটি ইঞ্জিন। তারপর দমকলের তৎপরতায় ওই কারখানা চত্বর থেকে উদ্ধার করা হয় সমস্ত কর্মীদের। তবে ঘটনায় এখনও পর্যন্ত আসেনি কোনও হতাহতের খবর। এদিন সকালে ১৫০০ জন কর্মী কারখানায় কাজ করছিলেন। সেই সময় আগুন লাগে। তবে কী কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। 

এই ঘটনার একাধির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়ে বিস্ফারিত কারখানার কালো ধোঁয়া ছেয়ে গিয়েছে গোটা এলাকায়। আতঙ্কে ছুটে পালাচ্ছে কারখানার কর্মী সহ স্থানীয়েরা। আগুন নেভাতে দৌড়ঝাঁপ করছেন দমকল কর্মীরা। 

   

এদিকে গোটা ঘটনায় টাটা ইলেক্ট্রনিক প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে বলা হয়েছে, “আকস্মিক এই দুর্ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। আমরা গোটা বিষয়টিকে খতিয়ে দেখছি। সমস্ত নীতি মেনেই কর্মীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে কর্তৃপক্ষ দায়বদ্ধ। কী কারণে এই দুর্ঘটনা তার তদন্ত করা হবে।” অন্যদিকে এই ঘটনায় তিনজন কর্মী গুরুতর জখম হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ওই এলাকায় ১০০ জন পুলিশ কর্মীকে মোতায়েন করা হয়েছে।