মোহনবাগানের বিপক্ষে মাঠে নামার আগে কী বললেন জারাগোজা?

শনিবার ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) তৃতীয় ম্যাচ খেলতে নামছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। কান্তিরাভা স্টেডিয়ামে তাঁদের লড়াই করতে শক্তিশালী মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট…

Bengaluru FC Coach Gerard Zaragoza

শনিবার ইন্ডিয়ান সুপার লিগের (ISL 2024) তৃতীয় ম্যাচ খেলতে নামছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। কান্তিরাভা স্টেডিয়ামে তাঁদের লড়াই করতে শক্তিশালী মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট দলের বিপক্ষে। গত দুই ম্যাচের পর নিজেদের ঘরের মাঠে এই ম্যাচ জেতার লক্ষ্য সুনীল ছেত্রীদের। বর্তমানে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আইএসএল পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বেঙ্গালুরু এফসি। আসন্ন এই ম্যাচ জিতে পাঞ্জাব এফসির সঙ্গে লিগের শীর্ষে ওঠার রাস্তা প্রশস্ত করতে চাইবে এই ফুটবল ক্লাব।

   

আরও পড়ুন: মোহনবাগানের বিপক্ষে মাঠে নামার আগে কী বললেন জারাগোজা?

তাঁর আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রতিপক্ষ দলকে নিয়ে যথেষ্ট সাবধানী থাকতে দেখা গেল বেঙ্গালুরু কোচ জেরার্ড জারাগোজাকে (Gerard Zaragoza)। তিনি বলেন, ” মোহনবাগান সাধারণত আমাদের ম্যান টু ম্যান মার্ক করে খেলতে আসে। তাঁদের দলে একাধিক ভালো ফুটবলার রয়েছে।‌আমাদের ও রয়েছে। উভয় দলের মিডফিল্ডাররা যথেষ্ট প্রতিশ্রুতি বদ্ধ। বলতে গেলে এই ম্যাচে মাঝমাঠ দখলের লড়াই হবে। যারা এই লড়াইয়ে এগিয়ে থাকবে তাঁরাই ম্যাচ জিতবে।”

আরও পড়ুন: নুনোকে বেঙ্গালুরু নিয়ে গেল সবুজ-মেরুন, খেলবেন?

পাশাপাশি জারাগোজা আরও বলেন, ” তবে এটা খুবই ভালো দিক যে আমাদের বিশ্লেষণ করার সুযোগ রয়েছে। কারণ মরসুমের শুরুতেই আমরা তাঁদের সাথে খেলেছি।আমি আশা করি দুই দলের ফুটবলাররাই নিজেদের ফ্যানদের জন্য খেলবে। নিজেদের সেরাটা উজাড় করে দেবে। পাশাপাশি তিন পয়েন্টের জন্য খেলবে।” তবে এই ম্যাচ যে খুব একটা সহজ হবে না সেটা ভালো মতোই জানেন বেঙ্গালুরু কোচ।

আরও পড়ুন: পাঁচ ম্যাচ হারের জের, গ্যালারিতে উঠল গো ব্যাক স্লোগান

শেষ মরসুমটা খুব একটা ভালো না‌ হলেও এবারের সিজনের শুরু থেকেই দুরন্ত ছন্দে রয়েছে বেঙ্গালুরু এফসি।‌ দলে এসেছেন জর্জ পেরেইরা দিয়াজ থেকে শুরু করে রাহুল ভেকের মতো একাধিক অভিজ্ঞ ফুটবলার। তাঁদের সামনে রেখেই নিজেদেরকে সাফল্যের সরণিতে ফেরাতে চাইছে বেঙ্গালুরু ম্যানেজমেন্ট।