মঞ্জুলিকা ফিরছে সিংহাসন নিতে! প্রকাশ্যে ‘ভুল ভুলাইয়া ৩’ টিজার

আসছে ‘ভুল ভুলাইয়া ৩’ (Bhul Bhulaya 3)। এই ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছে সব সিনে-প্রেমীরা। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার অর্থাৎ ২৭ সেপ্টম্বর প্রকাশ্যে এল…

'Bhul Bhulaya 3'

আসছে ‘ভুল ভুলাইয়া ৩’ (Bhul Bhulaya 3)। এই ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছে সব সিনে-প্রেমীরা। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার অর্থাৎ ২৭ সেপ্টম্বর প্রকাশ্যে এল ছবির প্রথম ঝলক। এই ছবিতে ফের নামভূমিকায় থাকছেন বিদ্যা বালান। অন্যদিকে রুহ বাবার চরিত্রে কার্তিক আরিয়ান। ‘ভুল ভুলাইয়া ৩’ টিজার প্রথমে শুনতে পাওয়া গেল বিদ্যা বালানের কণ্ঠ।

যিনি বাংলা ভাষায় কাওকে গালি দিচ্ছেন। যিনি এখনও রাজার সিংহাসন নিতে চাই। টিজারে অভিনেত্রী তৃপ্তি দিমরিও একটি ঝলক দেখা গিয়েছে। যেখানে কার্তিক আরিয়ানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তৃপ্তি দিমরিকে । হরর কমেডি ‘ভুল ভুলাইয়া ৩’-র টিজার ইতিমধ্যেই দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে। কার্তিক, বিদ্যা,তৃপ্তি ছাড়াও গুরত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র এবং অশ্বিনী কালসেকরও। জানা গিয়েছে, মাধুরী দীক্ষিত থাকছেন অতিথি শিল্পী হিসেবে।

   

চলতি বছর দীপাবলিতে বড় পর্দায় মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া ৩’। কার্তিক তার সোশ্যাল মিডিয়াতে ছবির টিজার শেয়ার করেছেন। অভিনেতা ক্যাপশনে লিখেছেন “কেয়া লাগা কাহানি খতম হো গয়ি!! রুহ বাবা বনাম মঞ্জুলিকা..ইস দিওয়ালি টিজার আউট নাও!!”

প্রসঙ্গত এই একই সময়ে অজয় দেবগণ অভিনীত ‘সিংঘম অ্যাগেইন ’ মুক্তি পাবে। ‘সিংঘম’ ও তার পর পর সিক্য়ুয়েল, সবকটাই ব্লকবাস্টার হিট। রোহিত শেট্টির এই ছবি নিয়ে দর্শকের উন্মাদনার পারদ সবসময়ই উর্দ্ধমুখী। অন্য়দিকে, হরর কমেডি ‘ভুলভুলাইয়া থ্রি’ নিয়ে সিনেপ্রেমীদের মধ্য়ে যথেষ্ট উচ্চাশা তৈরি হয়েছে।