শারদীয়ার আগে চমক হিরোর, এই তিন টু হুইলারে ক্যাশ ডিসকাউন্টের ঘোষণা

উৎসবের মরশুমে জামা-কাপড়ের সঙ্গেই বহু মানুষ নতুন যানবাহন কেনেন। ক্রেতাদের কেনাকাটার এই সুযোগকে কাজে লাগাতে তাই এই সময় অটোমোবাইল কোম্পানিগুলি নানান আকর্ষণীয় অফার চালু করে।…

Hero-cash-discount-offer

উৎসবের মরশুমে জামা-কাপড়ের সঙ্গেই বহু মানুষ নতুন যানবাহন কেনেন। ক্রেতাদের কেনাকাটার এই সুযোগকে কাজে লাগাতে তাই এই সময় অটোমোবাইল কোম্পানিগুলি নানান আকর্ষণীয় অফার চালু করে। এবারে একাধিক মোটরসাইকেল ও স্কুটারে ডিসকাউন্ট অফার ঘোষণা করে খবরের শিরোনামে উঠে এল হিরো মোটোকর্প (Hero MotoCorp)। 

জানা গিয়েছে, হিরো তাদের তিন তিনটি জনপ্রিয় টু হুইলারে ক্যাশ ডিসকাউন্ট অফার চালু করেছে। সেই তালিকায় রয়েছে Glamour, Xoom এবং Splendor Plus Xtec-এর নাম। এই তিন বাইক ও স্কুটারে ১,০০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। 

   

এখানেই শেষ নয়। ক্যাশ ডিসকাউন্ট ছাড়াও উপরিউক্ত তিন মোটরসাইকেল ও স্কুটারে রয়েছে আরও অন্যান্য ডিসকাউন্ট। অঞ্চল বিশেষে ছাড়াও বিভিন্ন ফাইন্যান্স অপশনে এই ছাড় প্রযোজ্য বলে জানিয়েছে কোম্পানি। 

প্রসঙ্গত, ২ অক্টোবর পর্যন্ত এই অফার বৈধ থাকার কথা জানিয়েছে সংস্থা। এই মাসে আবার তাৎপর্যপূর্ণ হারে মোটরসাইকেল ও স্কুটারের বিক্রি বাড়ানোর লক্ষ্যমাত্রা নিয়েছে হিরো। তাই এটি বলার অপেক্ষা রাখে না যে, বিক্রি বাড়াতেই এই অফার নিয়ে এসেছে সংস্থা। সূত্রের খবর, ডিলারদের এই তিন বাইক ও স্কুটারের বিক্রি বৃদ্ধিতে জোর দেওয়ার নির্দেশ দিয়েছে সংস্থা। এর কারণ হতে পারে, এখন এই তিনটি মডেলের বিক্রিতে ভাটা চলছে। যেই চিত্র বদলাতে মরিয়া হিরো। 

পুজোয় ঘুরুন নতুন বাইকে, Yamaha FZ সিরিজে লোভনীয় অফার চলছে

উল্লেখ্য, হিরোর এই ডিসকাউন্টের সত্যতা যাচাই করিনি আমরা। আবার অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে বাইক বা স্কুটার কেনার আগে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের পক্ষ থেকে।