প্রকাশ মহামেডানের অ্যাওয়ে জার্সি, চেন্নাইয়িন ম্যাচে খেলবেন ফুটবলাররা?

আগামী বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্ডিয়ান সুপার লিগের তৃতীয় ম্যাচ খেলতে নামবে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। যেখানে তাঁদের লড়াই করতে হবে শক্তিশালী চেন্নাইয়িন এফসির বিপক্ষে। গত…

Mohammedan SC Unveils New Away Jersey

আগামী বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্ডিয়ান সুপার লিগের তৃতীয় ম্যাচ খেলতে নামবে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। যেখানে তাঁদের লড়াই করতে হবে শক্তিশালী চেন্নাইয়িন এফসির বিপক্ষে। গত ম্যাচের হতাশা ভুলে এখন এই ম্যাচ থেকে পুরো পয়েন্ট সংগ্রহ করাই অন্যতম লক্ষ্য আন্দ্রে চেরনিশভের ছেলেদের। সেইমতো গত কয়েকদিন জোর কদমে অনুশীলন চালিয়েছেন দলের ফুটবলাররা। এবার ওয়েন কোয়েলের এই ফুটবল দলকে আটকানোই অন্যতম চ্যালেঞ্জ ময়দানের এই তৃতীয় প্রধানের।

শেষ মরসুমে আইলিগ জয় করার পর এবার যথেষ্ট দাপটের সাথে আইএসএল শুরু করেছে মহামেডান স্পোর্টিং ক্লাব। প্রথম ম্যাচে নিজেদের ঘরের মাঠে শক্তিশালী নর্থইস্ট ইউনাইটেডের কাছে আটকে যেতে হয়েছিল সামাদ আলি মল্লিকদের। অনবদ্য লড়াই করেও আসেনি জয়। তারপর দ্বিতীয় ম্যাচে শক্তিশালী এফসি গোয়ার বিপক্ষে এগিয়ে থেকে ও জয় নিশ্চিত করতে পারেনি সাদা-কালো ব্রিগেড। আর্মান্দো সাদিকুর দাপুটে পারফরম্যান্সের দরুন পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছিল তাঁদের।

   

সেই হতাশা কাটিয়ে নিজেদের প্রথম অ্যাওয়ে ম্যাচ থেকেই জয় তুলে নিতে চাইবে রেড রোডের এই ফুটবল ক্লাব। অপরদিকে ওডিশা বধ করার পর নিজেদের ঘরের মাঠে জয়ের ধারা অব্যাহত রাখার লক্ষ্য থাকবে চিমা চুকুদের। আগামীকালের এই ম্যাচের আগেই প্রকাশিত হল মহামেডান স্পোর্টিং ক্লাবের অ্যাওয়ে কিট। ঘন্টাকয়েক আগে নিজের সোশ্যাল সাইটে অ্যাওয়ে জার্সি সহ বেশ কয়েকজন ফুটবলারের ছবি পোস্ট করা হয় আইএসএলের এই ক্লাবের তরফে‌।

যেখানে সাদা জার্সিতে দেখা গিয়েছে অধিনায়ক সামাদ আলি মল্লিক সহ অ্যালেক্সিস গোমেজ ও কাসিমভের মতো ফুটবলারদের। মূলত সাদা রঙের প্রাধান্য অধিক দেএই অ্যাওয়ে জার্সিতে মূলত সাদা রঙের প্রাধান্য অধিক থেকেছে‌। পাশাপাশি কলার ও জার্সির হাতাতে দেখা গিয়েছে কালো ও সবুজ রঙের ডিজাইন। যা সহজেই নজর কেড়েছে সমর্থকদের। সব ঠিকঠাক থাকলেও আসন্ন চেন্নাইয়িন ম্যাচে এই জার্সিতেই দেখা যেতে পারে ফুটবলারদের।