চলতি ট্রেনেই হার্ট অ্যাটাক, নামিয়ে দিল সহযাত্রীরা, সরব স্বস্তিকা

আবারও সমাজমাধ্যমে গুরুত্বপূর্ণ পোস্ট করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তিনি লিখলেন, “কিসের জন্য আন্দোলন করলাম ? এটা হচ্ছে সমাজের আসল চেহারা। এত তাড়া! কীসের…

Swastika final চলতি ট্রেনেই হার্ট অ্যাটাক, নামিয়ে দিল সহযাত্রীরা, সরব স্বস্তিকা

আবারও সমাজমাধ্যমে গুরুত্বপূর্ণ পোস্ট করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তিনি লিখলেন, “কিসের জন্য আন্দোলন করলাম ?
এটা হচ্ছে সমাজের আসল চেহারা।
এত তাড়া! কীসের এত জরুরি কাজ! যেখানে এক সহযাত্রী অসুস্থ হলে তাঁকে কম্পার্টমেন্ট থেকে প্ল্যাটফর্মে নামিয়ে দিয়ে অবলীলায় চলে যাওয়া যায়! একজনও কেউ সঙ্গে থাকতে পারলেন না? নিকটতম চিকিৎসাকেন্দ্রে নিয়ে যেতে পারলেন না? প্ল্যাটফর্মেও কি কেউ ছিলেন না?

বন্যা পরিস্থিতি পরিদর্শনে রচনা, কিনলেন ওল!

   

ইনি গোবরাপোতা নেতাজি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রদীপ কুমার বিশ্বাস । রবিবার ট্রেনে কলকাতা যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হন। সহযাত্রীরা তাহেরপুর স্টেশনের এই জায়গায় নামিয়ে দেন। এইভাবেই তিনি দীর্ঘ সময় পড়ে থেকে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এই তথ্য আর ছবি পেলাম সমীর কুমার রক্ষিতের ফেসবুক দেয়াল থেকে।”
তার এই পোস্টের কমেন্টে একজন লিখেছেন, “আর কত অমানবিকতা দেখবো, শুনবো জানিনা! কষ্ট দেয় এসব! ভীষণ কষ্ট দেয়!”

এর আগেও বিভিন্ন সামাজিক ব্যাধির বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিনেত্রী। আরজি কর কাণ্ডের আবহে রাস্তায় নেমে প্রতিবাদ করেছিলেন তিনি। তার কণ্ঠে শোনা গেছিলো আজাদির স্লোগান। স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতেই অভ্যস্ত তিনি। আর এই আবহে তার এই পোস্ট, সমাজকে নাড়িয়ে দিয়েছে।