ভরসা নেই বিকাশে, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই আইনজীবীর দ্বারস্থ তিলোত্তমার পরিবার

আর জি কাণ্ডের বিচারের রেশ এখনও কাটেনি৷ সুপ্রিম কোর্টে চলছে এই মামলার শুনানি৷ পরবর্তী শুনানি রয়েছে ২৭ সেপ্টেম্বর৷ এই মামলায় তিলোত্তনার বাবা-মায়েরা আইনজীবি ছিলেন বিকাশরঞ্জন…

ahhhga ভরসা নেই বিকাশে, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই আইনজীবীর দ্বারস্থ তিলোত্তমার পরিবার

আর জি কাণ্ডের বিচারের রেশ এখনও কাটেনি৷ সুপ্রিম কোর্টে চলছে এই মামলার শুনানি৷ পরবর্তী শুনানি রয়েছে ২৭ সেপ্টেম্বর৷ এই মামলায় তিলোত্তনার বাবা-মায়েরা আইনজীবি ছিলেন বিকাশরঞ্জন ভট্টাচার্য (Bikash Ranjan Bhattacharya)৷ কিন্তু এবার বদলে গিয়ে তাঁদের হয়ে লড়বেন বিখ্যাত আইনজীবী বৃন্দা গ্রোভার।

সূত্রের খবর বিকাশরঞ্জন ভট্টাচার্য মামলার আসল বিষয় নিয়ে না লড়ে পুরো বিষয়টিকে রাজনীতির করছেন বলে অভিযোগ উঠছিল। যা নিয়ে একেবারেই খুশি নন তিলোত্তমার পরিবার৷ সেই কারণেই আইনজীবী বদলের সিদ্ধান্ত। তাই এবার আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী বৃন্দা গ্রোভারকে নেওয়া হয়েছে এই মামলার জন্য। আগামী শুনানিতেই মৃতার পরিবারের তরফে সওয়াল করবেন তিনি।

   

যদিও এই বিষয় নিয়ে আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য বলেন, “এটা নিয়ে আমার কিছু বলার নেই। আমি যা করার করেছি৷ আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি৷ এর থেকে বেশি কিছু করা আইনত ভাবে আমার পক্ষে সম্ভব নয়৷ সুপ্রিম কোর্টে নির্যাতিতার হয়ে সওয়াল করার কোনও বিষয়ই নেই। মামলা হচ্ছে তদন্তের গতিপ্রকৃতি নিয়ে।” যদিও এর আগে ডাক্তারদের আইনজীবী বদল করা হয়েছিল। গীতা লুথরারের বদলে আনা হয়েছে আইনজীবী ইন্দিরা জয়সিংকে।