ঘনীভূত হচ্ছে ময়নাতদন্তের রহস্য, বুধে ফের সিজিওতে অপূর্ব

আরজি কর কাণ্ডে (RG Kar case) ফের সিবিআই তলবে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিলেন ময়নাতদন্তকারী ডাক্তার অপূর্ব বিশ্বাস। এই নিয়ে তিনবার তলব করা হল তাঁকে। শুধু…

CBI summons Doctor Apurba Biswas on RG kar investigation case on wednesday

আরজি কর কাণ্ডে (RG Kar case) ফের সিবিআই তলবে সিজিও কমপ্লেক্সে হাজিরা দিলেন ময়নাতদন্তকারী ডাক্তার অপূর্ব বিশ্বাস। এই নিয়ে তিনবার তলব করা হল তাঁকে। শুধু তিনি একা নন, বুধবার সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছিল হাসপাতালের মর্গের এক কর্মীকেও। আরজি করে নির্যাতিতার দেহ ময়নাতদন্তের জন্য যে দল গঠন করা হয়েছিল, তাতে ছিলেন অপূর্ব বিশ্বাস। 

শৌচালয়ের সমস্যা, উন্নাও নির্যাতিতার নিরাপত্তায় সিআরপি প্রত্যাহারে ‘সুপ্রিম’ দ্বারস্থ কেন্দ্র

   

গত রবিবারও সিজিও কমপ্লেক্সে এসেছিলেন চিকিৎসক অপূর্ব। সিবিআই দফতর থেকে বেরিয়ে তিনি দাবি করেছিলেন, মৃতার দেহের দ্রুত ময়নাতদন্ত করার জন্য বিভিন্ন ভাবে চাপ দেওয়া হয়েছিল। মৃতার ‘কাকু’ বলে পরিচয় দিয়ে, এক ব্যক্তি দ্রুত ময়নাতদন্তের জন্যা চাপ সৃষ্টি করেছিলেন। তিনি মৃতের পরিবারের সঙ্গেই ছিলেন বলে আগেই দাবি করেছিলেন তিনি। 

বুধে ওমর আবদুল্লাহ ভাগ্য নির্ধারণ, নির্বিঘ্নেই চলছে উপত্যকার দ্বিতীয় দফার ভোট

সঞ্জীব নামের ওই ব্যক্তি ময়নতদন্ত না করলে রক্তগঙ্গা বানিয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন বলেও দাবি করেন তিনি। ওই সঞ্জীব আগে সোদপুরে বাম কাউন্সিলর ছিলেন এবং ২০১৮ সালে তৃণমূলে যোগ দেন বলে জানা গিয়েছে। এদিকে সেই ঘটনায় সিবিআই তাঁকে তলব করলে তিনি বেপাত্তা হয়ে যান বলে খবর। 

পুজোর আগেই মুখ ভার আকাশের সঙ্গে বিভিন্ন জেলায় দুর্যোগের আশঙ্কা, জেনেনিন কতদিন চলবে এই বৃষ্টি

অন্যদিকে আরজি কর ডাক্তার তরুনী খুনের ঘটনায় অভিযুক্ত সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলকে বুধবার শিয়ালদহ আদালতে পেশ করবে সিবিআইয়ের। এর আগে দুই অভিযুক্তের নার্কো ও পলিগ্রাফ টেস্ট করার জন্য সিবিআই আবেদন জানাবে বলে শোনা গিয়েছিল। তবে সেক্ষেত্রে অভিযুক্তেরা আদৌ রাজি হয় কিনা সেটা দেখার। পুরোটাই নির্ভর করছে আদালতের সিদ্ধান্তের ওপর।