Mohammedan SC: কবে থেকে মাঠে নামতে পারেন ফ্লোরেন্ট ওগিয়ার? জানুন

দিনকয়েক আগেই নয়া বিদেশি ফুটবলারকে সই করিয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। আব্দুল কাদিরীর পরিবর্তে ষষ্ঠ বিদেশি হিসেবে সাদা-কালো ব্রিগেডের সঙ্গে যুক্ত হয়েছেন ফ্লোরেন্ট ওগিয়ার…

Florent Ogier

দিনকয়েক আগেই নয়া বিদেশি ফুটবলারকে সই করিয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। আব্দুল কাদিরীর পরিবর্তে ষষ্ঠ বিদেশি হিসেবে সাদা-কালো ব্রিগেডের সঙ্গে যুক্ত হয়েছেন ফ্লোরেন্ট ওগিয়ার (Florent Ogier)। একটা সময় পর্তুগিজ তারকা নুনো রেইসের সঙ্গে কথাবার্তা অনেকদূর এগিয়ে গেলেও শেষ পর্যন্ত তাঁকে দলে টেনে নেয় মোহনবাগান সুপার জায়ান্ট। যারফলে কাদিরীর বদলি হিসেবে মহামেডানে নয়া বিদেশি আসা নিয়ে দেখা দিয়েছিল ধোঁয়াশা। তবে গত সপ্তাহে প্রকাশ্যে আসে ফ্লোরেন্টের যোগদানের কথা।

যারফলে ইন্ডিয়ান সুপার লিগের এই মরসুমে ফরাসি ডিফেন্ডারের উপরেই ভরসা রাখছে সাদা-কালো ব্রিগেড। মহামেডান স্পোর্টিং ক্লাবে যোগদান করার পূর্বে লিগ টুয়ের ফুটবল ক্লাব ক্লারমন্ট ফুটে ছিলেন বছর পঁয়ত্রিশের এই তারকা। এছাড়াও এফসি সোচাক্স-মন্টবেলিয়ার্ড, বোগেন ব্রেস পেরোনার্স সহ লিগ ওয়ানে ও খেলেছেন এই অভিজ্ঞ ফুটবলার। তাই সবদিক বিচার বিবেচনা করেই তাঁকে দলে টেনেছে ময়দানের এই তৃতীয় প্রধান। গত বৃহস্পতিবার তাঁর সঙ্গে চুক্তি সম্পন্ন করার কথা প্রকাশ্যে আসার পর থেকেই চিন্তামুক্ত হন মহামেডান সমর্থকরা।

   

কিন্তু কবে থেকে সাদা-কালো জার্সিতে মাঠে নামতে পারবেন এই তারকা? যতদূর জানা গিয়েছে ময়দানের এই প্রধানের সঙ্গে চুক্তি সম্পন্ন হলেও এখনও পর্যন্ত তিনি ভিসা পেয়েছেন কিনা সেটা এখনও চূড়ান্ত নয়। তবে মনে করা হচ্ছে খুব শীঘ্রই শহরে চলে আসবেন ফ্লোরেন্ট ওগিয়ার। এখন এই বিদেশি ডিফেন্ডারের আসার অপেক্ষায় আপামর সাদা-কালো জনতা। সব ঠিকঠাক থাকলে আগামী মাসের প্রথমদিকেই মহামেডান দলের সঙ্গে যোগ দিতে দেখা যেতে পারে ফ্রান্সের এই তারকাকে।

আগামী ২৬ সেপ্টেম্বর আইএসএলের প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলবে মহামেডান স্পোর্টিং ক্লাব। যেখানে প্রতিপক্ষ হিসেবে রয়েছে ওয়েন কোয়েলের চেন্নাইয়িন এফসি। গত ম্যাচে এফসি গোয়ার বিরুদ্ধে অনবদ্য পারফরম্যান্স করার পর এখন এই ম্যাচের দিকেই নজর রয়েছে সকলের।