পুজোর আগে 40,000 টাকা ছাড়ে এই দুর্ধর্ষ বাইক কিনুন

উৎসবের মরশুম ক্রমশ এগিয়ে আসছে। ক্রেতাদের কেনাকাটা বৃদ্ধির এই সুযোগকে কাজে লাগাতে এবার ময়দানে নামল আদিশ্বর অটো রাইড ইন্ডিয়া বা এএআরআই। সংস্থা তাদের অধীনস্থ ব্র্যান্ড…

QJ-SRC-series-discount

উৎসবের মরশুম ক্রমশ এগিয়ে আসছে। ক্রেতাদের কেনাকাটা বৃদ্ধির এই সুযোগকে কাজে লাগাতে এবার ময়দানে নামল আদিশ্বর অটো রাইড ইন্ডিয়া বা এএআরআই। সংস্থা তাদের অধীনস্থ ব্র্যান্ড কিউজে মোটরের (QJ Motor) একাধিক বাইকে ডিসকাউন্টের কথা ঘোষণা করল। QJ SRC সিরিজকে ছাড়ের আওতায় আনা হয়েছে। এর অধীনে রয়েছে SRC 250 ও SRC 500। 

এক্স-শোরুম মূল্যের উপর ডিসকাউন্ট যোগ হওয়ার ফলে SRC 250 ও SRC 500-এর দাম যথাক্রমে ৩০,০০০ টাকা ও ৪০,০০০ টাকা কমে গিয়েছে। এখন এই বাইক দুটি কিনতে খরচ পড়বে যথাক্রমে ১.৪৯ লক্ষ ও ১.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম)। 

   

এদিকে এবছর মে’তে ঘোষিত ডিসকাউন্ট সহ Moto Morini X-Cape কেনা যাচ্ছে। X-Cape 650-এর দাম ৫.৯৯ লক্ষ টাকা এবং X-Cape 650X-এর দর ৬.৪৯ লক্ষ টাকা ধার্য করা হয়েছে। উল্লেখ্য SRC 250-একটি ক্লাসিক রেট্রো ডিজাইনের বাইক। এতে রয়েছে একটি রাউন্ড হেডলাইট ও মিরর, একটি টিয়ার ড্রপ ফুয়েল ট্যাঙ্ক এবং ওয়্যার স্পোক হুইল। একটি ২৪৯ সিসি, টুইন সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিনে ছুটবে বাইকটি। এর আউটপুট ১৭.১ বিএইচপি শক্তি এবং ১৭ এনএম টর্ক। মোটরের সঙ্গে সংযুক্ত ৫-স্পিড গিয়ারবক্স।

TVS Raider 125-এর ড্রাম ব্রেক ভ্যারিয়েন্ট লঞ্চ হল, দাম হাতের নাগালেই

অন্যদিকে কিউজে মোটরের (QJ Motor) SRC 500-এ উপস্থিত ডুয়েল টোন পেইন্ট স্কিম, অ্যাডিশনাল ক্রোম অ্যাক্সেন্ট ও বৃহত্তর অ্যালয় হুইল। এর ৪৮০ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-কুল্ড ইঞ্জিন থেকে ২৫.১ বিএইচপি শক্তি এবং ৩৬ এনএম টর্ক পাওয়া যায়। এটিও একটি ৫-স্পিড ইঞ্জিনে ছোটে। আবার Moto Morini X-Cape একটি ৬৪৯ সিসি, প্যারালাল টুইন, লিকুইড কুল্ড মোটরে দৌড়ায়। এটি থেকে ৫৯ বিএইচপি শক্তি এবং ৫৪ এনএম টর্ক উৎপন্ন হয়।