অপেক্ষার অবসান, শহরে আসছেন নুনো রেইস

গত সপ্তাহে নুনো রেইসকে (Nuno Reyes) দলে টেনে বিরাট বড় চমক দিয়েছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট।‌ একটা সময় এই পর্তুগিজ তারকাকে দলে টানার জন্য…

Nuno Reis

গত সপ্তাহে নুনো রেইসকে (Nuno Reyes) দলে টেনে বিরাট বড় চমক দিয়েছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট।‌ একটা সময় এই পর্তুগিজ তারকাকে দলে টানার জন্য মহামেডান স্পোর্টিং ক্লাব আসরে নামলেও শেষ বেলায় চমক দেয় সবুজ-মেরুন। যারফলে নয়া ফুটবল সিজনে সপ্তম বিদেশি হিসেবে তিনি যোগদান করেছেন মোহনবাগানে। তাই সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই পুরনো বন্ধু জেমি ম্যাকলারেনের সঙ্গে একই দলে খেলতে নামবেন রেইস। কিন্তু কবে কলকাতা শহরে পা রাখছেন এই বিদেশি সেন্টার ব্যাক?

   

সেই নিয়েই এবার উঠে আসলো নয়া তথ্য। বিশেষ সূত্র মারফত খবর, শুক্রবারের মধ্যেই ভিসা পেয়ে গিয়েছেন বাগানের নবাগত বিদেশি ফুটবলার নুনো রেইস। যারফলে আগামী রবিবার রাতের মধ্যেই শহরে চলে আসবেন তিনি।হ্যাঁ ঠিকই শুনেছেন। অর্থাৎ আর সামান্য অপেক্ষা। তারপরেই চলে আসবেন জেমি ম্যাকলারেনের সতীর্থ ফুটবলার। একটা সময় মেলবোর্ন সিটির হয়ে খেললেও এবার মোহনবাগানের জার্সিতে খেলতে দেখা যাবে দুই দাপুটে ফুটবলারকে।

জানা গিয়েছে, এবারের এএফসি চ্যাম্পিয়নস লিগ টায়ার টুয়ের কথা মাথায় রেখেই এই দাপুটে ডিফেন্ডারকে দলে টেনেছে সবুজ-মেরুন ম্যানেজমেন্ট। সেক্ষেত্রে দলের বাকি দুই ডিফেন্ডার তথা আলবার্তো রদ্রিগেজ এবং টম অলড্রেডের মধ্যে এক ডিফেন্ডারকে রিজার্ভ রেখে তাঁকে মাঠে নামাতে পারে ময়দানের এই প্রধান। কিন্তু তাঁর আগে সপ্তাহ তিনেক দলের সঙ্গে অনুশীলন করে নিতে চাইবেন এই পর্তুগিজ ফুটবলার।

দিনকয়েক আগে এএফসির টুর্নামেন্টে নিজেদের ঘরের মাঠে রাভসান কুলোব এফসির কাছে আটকে গিয়েছে বাগান ব্রিগেড। নির্ধারিত সময়ের শেষে গোলশূন্য ফলাফলে শেষ হয়েছিল এই ম্যাচ। তবে দ্বিতীয় ম্যাচ থেকেই জয় ছিনিয়ে নিতে চাইবেন জোসে মোলিনা‌।