হাবাসের কোচিংয়ে ঘুরে দাঁড়াতে চাইছেন সার্থক

ইস্টবেঙ্গল এফসি (East Bengal FC) থেকে ইন্টার কাশিতে (Inter kashi) যোগ দিয়েছেন সার্থক গোলুই (Sarthak Golui)। সেখান আন্তোনিও লোপেজ হাবাসের প্রশিক্ষণে ঘুরে দাঁড়াতে তিনি মরিয়া।…

Sarthak Golui Inter kashi

ইস্টবেঙ্গল এফসি (East Bengal FC) থেকে ইন্টার কাশিতে (Inter kashi) যোগ দিয়েছেন সার্থক গোলুই (Sarthak Golui)। সেখান আন্তোনিও লোপেজ হাবাসের প্রশিক্ষণে ঘুরে দাঁড়াতে তিনি মরিয়া। দলের সঙ্গে অনুশীলন করছেন চুটিয়ে।

   

বেনালি জানালেন কোন উপায়ে হারিয়েছেন মহামেডানকে

এবারের কলকাতা ফুটবল লিগে (CFL 2024) চ্যাম্পিয়নশিপের দৌড়ে রয়েছে ইস্টবেঙ্গল এফসি। সিএফএল ২০২৪-এ ইস্টবেঙ্গলের ভাল খেলার পিছনে সার্থক গোলুইয়ের অবদান রয়েছে। কলকাতার ফুটবল লিগের কথা মাথায় রেখে সঠিক গোলুই, হীরা মণ্ডলদের মতো অভিজ্ঞ ফুটবলারদের স্কোয়াডে রেখেছিল লাল হলুদ শিবির।

কলকাতা ফুটবল লিগ ২০২৪ শেষ হওয়ার আগেই ইস্টবেঙ্গল এফসিকে বিদায় জানিয়েছেন সার্থক। যোগ দিয়েছেন আই লিগের ক্লাব ইন্টার কাশিতে। গত মরশুমের আই লিগে ভাল পারফরম্যান্স করেছিল ইন্টার কাশি। খাতায় কলমে এবার তাদের স্কোয়াড আরও শক্তিশালী। ইন্ডিয়ান সুপার লিগ, লিগ শিল্ড জয়ী লোপেজ হাবাসকে করা হয়েছে দলের হেড কোচ। জনি কাউকোর মতো অভিজ্ঞ বিদেশি ফুটবলার রয়েছেন দলে। ইন্টার কাশি যে আই লিগ সেরা হওয়ার লক্ষ্য নিয়ে মাঠে নামতে চলেছে সেটা স্পষ্ট।

পয়েন্ট উপহার দিতে আসিনি: মহামেডান কোচ

সার্থক গোলুইয়ের অনুশীলন করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে ইন্টার কাশি। অনুশীলনে বেশ চনমনে দেখাচ্ছে তাঁকে।

আই লিগ সেরা হয়ে এবারের ইন্ডিয়ান সুপার লিগে অংশ নিয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। আগের মরশুমে আই লিগ জিতে আইএসএল-এ প্রবেশ করেছিল পঞ্জাব এফসি। এবার আই লিগ সেরা হওয়ার লক্ষ্য নিয়ে দল সাজিয়েছে ইন্টার কাশি। এই দলের হয়ে নিজেকে নতুন করে চেনাতে চাইবেন সার্থক গোলুই।