সন্দীপ ঘোষ গ্রেফতার হতেই ফের সরব হলেন শান্তনু সেন

আরজি কর কাণ্ডে তিলোত্তমার বিচার চেয়ে প্রথম থেকেই বিক্ষোভে সামিল হয়েছিলেন তৃণমূল নেতা শান্তনু সেন (Santanu Sen)। সেই কারণে তৃণমূল দল থেকেও তাঁর পদ খোয়াতে…

আরজি কর কাণ্ডে তিলোত্তমার বিচার চেয়ে প্রথম থেকেই বিক্ষোভে সামিল হয়েছিলেন তৃণমূল নেতা শান্তনু সেন (Santanu Sen)। সেই কারণে তৃণমূল দল থেকেও তাঁর পদ খোয়াতে হয়েছিল। কিন্তু আন্দোলন থেকে পিছু হাটেননি তিনি। এরপর গত শনিবার রাতে তিলোত্তমার ধর্ষণ ও খুনের ঘটনায় ফের একবার সন্দীপ ঘোষ সহ টালা থাকার ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করেন সিবিআই।

এরপরই ফের সোশ‌্যাল মিডিয়ায় সরব হলেন শান্তনু সেন। বললেন, “আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত লোকটার বিরুদ্ধে প্রথমে সরব হয়েছিলাম আমি।”এ দিন, সামাজিক মাধ্যমে শান্তনু লিখেছেন যে, তিনি যে ঠিক সেটা আরও একবার ভগবান প্রমাণ করে দিয়েছেন।

   

এর আগে আর্থিক তছরূপ মামলায় গ্রেফতার হন সন্দীপ ঘোষ। সেই সময়ও শান্তনু লিখেছিলেন, “ঈশ্বর বিচার করলেন। প্রমাণ হল আমি ভুল বলিনি।” এই নিয়ে আরজি করে ধর্ষণ-খুন মামলায় মোট ৩ জনকে গ্রেফতার করা হল।

সিবিআই সূত্রে খবর, প্রমাণ লোপাটের চেষ্টা  সেই সঙ্গে তদন্তকারীদের বিভ্রান্ত করার চেষ্টার কারণে মোট তিনজনকে গ্রেফতার করল সিবিআই।