পাঁচদফা দাবিতে অনড় থেকেই মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে আন্দোলনকারীরা

আন্দোলনের জট কাটাতে মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) সঙ্গে বৈঠক করতে চান জুনিয়ার ডাক্তাররা। শনিবার নিজেদের পাঁচ দফা দাবিতে অনড় থেকেই অবশেষে মুখ্যমন্ত্রীকে ইমেল করলেন আন্দোলনকারীরা। এদিন…

junior doctors agreed to meeting with Cm mamata banerjee at her residence in kalighat

আন্দোলনের জট কাটাতে মুখ্যমন্ত্রীর (Mamata Banerjee) সঙ্গে বৈঠক করতে চান জুনিয়ার ডাক্তাররা। শনিবার নিজেদের পাঁচ দফা দাবিতে অনড় থেকেই অবশেষে মুখ্যমন্ত্রীকে ইমেল করলেন আন্দোলনকারীরা। এদিন আন্দোলনকারীরা বলেন এই দুর্যোগের মধ্যেও মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)  তাঁদের ধর্ণামঞ্চে এসেছেন, তারজন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন তাঁরা। তবে আলোচনা প্রসঙ্গে তাঁরা বলেন মুখ্যমন্ত্রী আজ নিজেই আমাদের কাছে এসেছেন, যার অর্থ আমাদের আন্দোলনের দাবিগুলি নায্য। 

পশ্চিমবঙ্গ সহ ভারতে সন্ত্রাস ছড়ানোর ডাক সদ্য জেলমুক্ত আনসারুল্লাহ নেতার

   

তবে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা ছটায় কালিঘাটে নিজের বাসভবনে বৈঠক ডেকেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জুনিয়ার ডাক্তারদের মেল পেয়েছেন বলেও জানানো হয় মুখ্যমন্ত্রীর তরফে। তবে বৈঠকে ১৫  জন সদস্য নিয়ে যাওয়ার কথা বলা হয়েছে মুখ্যমন্ত্রীর তরফে পাঠানো মেলে।  

তবে বৈঠকে গেলেও নিজেদের অবস্থানেই অনড়। সিপির অপসারন, দোষীর দ্রুত শাস্তি সহ সেই পাঁচ দফা নিয়েই আমরা আলোচনায় বসতে চাই। উনি যেখানে যখন বলবেন আমরা সেখানেই আলোচনার জন্য প্রস্তুত। তবে সেক্ষেত্রে খোলাখুলি আলোচনা হওয়া প্রয়োজন। পাশাপাশি বৈঠকে স্বচ্ছতা বজায় রাখতে লাইভ স্ট্রিমিংয়ের বিষয়টিকে আরও একবার তুলে ধরেন আন্দোলনকারীরা।

মাঝ সমুদ্রে বাংলাদেশি মৎস্যজীবীদের উদ্ধার করল ভারতীয় মৎস্যজীবীরা!

এদিন সল্টলেকে জুনিয়ার ডাক্তারদের ধর্ণামঞ্চে হাজির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার আচমকা সল্টলেকে এসে ধর্ণাস্থলেই বসে পড়েন তিনি। মমতাকে সামনে দেখেই উই ওয়ান্ট জাস্টিস স্লোগানে মুখরিত ধর্ণাস্থল। মমতা বলেন, আমি বলতে চাই আমি একা সরকার চালাই না। সবার সঙ্গে আলোচনা করে আমি সিদ্ধান্ত নেব। আমি সিবিআইকে বলব দ্রুত তদন্ত করে অপরাধীর শাস্তি হোক। আমি এটুকু বলতে পারি আমি কারও প্রতি অবিচার করব না। 

১৪ তারিখ রাতের ঘটনাও এরাই ঘটিয়েছিল, কলতানকেই তোপ দাগলেন দেবাংশু!

আপনারা দয়া করে কাজে ফিরুন। আমায় একটু সময় দিন। আমি নিশ্চই ব্যবস্থা নেব। সুপ্রিম কোর্টে মামলা চলছে। আপনারা জাস্টিস পাবেন, আপনাদের সঙ্গে ‘ইনজাস্টিস’ হবে না।