মুম্বই ম্যাচের আগে মোহনবাগান সমর্থকদের জন্য জোড়া সুখবর

রাত পোহালেই ইন্ডিয়ান সুপার লিগের (ISL) নতুন মরশুমের সূচনা। প্রথম ম্যাচে মুখোমুখি মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG) ও মুম্বই সিটি এফসি (Mumbai City FC)।…

Mohun Bagan SG

রাত পোহালেই ইন্ডিয়ান সুপার লিগের (ISL) নতুন মরশুমের সূচনা। প্রথম ম্যাচে মুখোমুখি মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG) ও মুম্বই সিটি এফসি (Mumbai City FC)। গত মরশুমে এই দুই দলের মধ্যে জোর লড়াই চলেছিল। লিগ শিল্ড ও লিগ কাপ জেতার জন্য দুই দলের মধ্যে চলেছিল হাড্ডাহাড্ডি লড়াই। গতবারের মতো এবারেও এই দুই দলের স্কোয়াড বেশ শক্তিশালী। ট্রফি জয়ের দৌড়ে মোহনবাগান সুপার জায়ান্ট, মুম্বই সিটি এফসি দুই দলই থাকবে বলে আশা করা হচ্ছে।

   

৪ মারার পরেই চোট, আর থাকতে পারলেন না মাঠে

মরশুমের শুরুর দিকে চোট সমস্যায় ভুগতে শুরু করেছিল মোহনবাগান সুপার জায়ান্ট। দলের একাধিক নামী তারকা ছিটকে গিয়েছিলেন মাঠের বাইরে। মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচ শুরু হওয়ার আগে অবশ্য কিছুটা স্বস্তি। জেমি ম্যাকলারেনের অনুশীলন করার খবর ইতিমধ্যে ফুটবল প্ৰেমীদের কাছে পৌঁছে গিয়েছে। সতীর্থদের সঙ্গে বল পায়ে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি। এছাড়াও আরও দু’টো খবর রয়েছে যা মোহনবাগান সমর্থকদের অনেকটা স্বস্তি দিতে পারে।

জেমির পাশাপাশি আরও দুই ফুটবলার পুরোপুরি ফিট হয়ে মাঠে নামার জন্য তৈরি হচ্ছেন। এই দুই ফুটবলার হলেন আশিক কুরুনিয়ান ও ধীরজ সিং। দলের সঙ্গে পুরো সময়ের জন্যই অনুশীলন করেছেন এই দুই ফুটবলার।

৪, ৪, ৬, ৬, ৬, ৪… হেডের প্রহারে ছত্রাখান ইংল্যান্ড, সিরিজে এগিয়ে অস্ট্রেলিয়া

আশিক কুরুনিয়ন গত মরশুমের শুরুটা করেছিলেন আশাপ্রদভাবে। তারপর চোটের কারণে আর খেলতেই পারেননি। এবারও মরশুম শুরু হতে না হতেই চোটের আশঙ্কা। তবে এবারের চোট ততটা গুরুতর নয়।

ধীরাজ সিংকে ব্যাকআপ গোলকিপার হিসেবে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে। বিশাল কাইথ যে ফর্মে রয়েছেন তাতে মোহনবাগান সুপার জায়ান্টের হেড কোচ হোসে মোলিনা গোলকিপার বদল করার কথা নিশ্চয়ই ভাবেন না। জেমির পাশাপাশি আশিক ও ধীরাজের মাঠে ফেরার খবর বাগানে বয়ে আনবে স্বস্তির হাওয়া।