মাঠে নামতে মুখিয়ে ম্যাকলারেন, কত নম্বর জার্সিতে খেলবেন এই তারকা?

নয়া ফুটবল সিজনের কথা মাথায় রেখে এবার জেমি ম্যাকলারেনকে (Jamie MacLaren) সই করিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)। যা নিঃসন্দেহে বড়সড় চমক। গত কয়েক…

Mohun Bagan SG Star Jamie MacLaren

নয়া ফুটবল সিজনের কথা মাথায় রেখে এবার জেমি ম্যাকলারেনকে (Jamie MacLaren) সই করিয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)। যা নিঃসন্দেহে বড়সড় চমক। গত কয়েক মরসুমে অস্ট্রেলিয়ান লিগেই খেলেছেন এই তারকা। যার মধ্যে অধিকাংশ সময় তিনি কাটিয়েছেন মেলবোর্ন সিটিতে। সেখানে টানা পাঁচবার সোনার বুট জয় করেছিলেন তিনি। এমনকি লিগের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা হিসেবে ও নির্বাচিত হয়েছিলেন এই তারকা ফুটবলার। সবদিক মাথায় রেখেই তাঁকে দলে টানে সবুজ-মেরুন।

সেইমতো গত জুলাই মাসের শেষের দিকেই শহরে এসে গিয়েছেন জেমি (Jamie MacLaren)। পরবর্তীতে বাগান (Mohun Bagan SG)অনুশীলনে যোগদান ও করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সেখানে ফিজিক্যাল ট্রেনিংয়ের পাশাপাশি অন্যান্য বেশকিছু ক্ষেত্রে সক্রিয়তা দেখান এই অজি তারকা। কিন্তু চোটের কারণে বল পায়ে নামতে অনেকটাই দেরী হয়ে যায় এই তারকার।পূর্বে শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানো হয়েছিল জেমি ম্যাকলারেনকে (Jamie MacLaren)। কিন্তু পরবর্তী ক্ষেত্রে চোটের পরিস্থিতি বুঝতে সপ্তাহ কয়েক আগেই মুম্বাই পাঠানো হয়েছিল তাঁকে।

   

তবে বর্তমানে বল পায়ে অনুশীলনে নেমে পড়েছেন এই অজি তারকা। পাশাপাশি ফিজিক্যাল ট্রেনিং এবং রিহ্যাবের দিকে ও জোর দেন জেমি ম্যাকলারেন (Jamie MacLaren)। তিনি যে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন তা বলাই চলে। এসবের মাঝেই রবিবার রাতে নিজের সোশ্যাল সাইটে সবুজ-মেরুনের অনুশীলনের জার্সির ছবি শেয়ার করেন এই অজি গোলমেশিন।

সেই অনুযায়ী আগত আইএসএল মরসুমে ২৯ নম্বর জার্সি পড়ে মাঠে নামতে চলেছেন বাগানের (Mohun Bagan SG)এই অজি বিশ্বকাপার। ডুরান্ড কাপে নামা সম্ভব না হলেও আইএসএল থেকেই নিজের সেরাটা দিতে চান জেমি ম্যাকলারেন (Jamie MacLaren)।