East Bengal FC: অনুশীলনে দিমিত্রি, জল্পনা অন্য এক বিদেশিকে ঘিরে

ইস্টবেঙ্গল (East Bengal FC) সমর্থকরা যেমনটা আশা করেছিলেন মরশুমের শুরুটা অনুরূপভাবে হয়নি। ডুরান্ড কাপে দারুণভাবে শুরু করার পরেও ট্রফি হাতছাড়া হয়েছে। কলকাতা ফুটবল লিগে ট্রফি…

East Bengal FC

ইস্টবেঙ্গল (East Bengal FC) সমর্থকরা যেমনটা আশা করেছিলেন মরশুমের শুরুটা অনুরূপভাবে হয়নি। ডুরান্ড কাপে দারুণভাবে শুরু করার পরেও ট্রফি হাতছাড়া হয়েছে। কলকাতা ফুটবল লিগে ট্রফি জয়ের সম্ভাবনা অনেকটাই জোরালো। কিন্তু সেখানে খেলছে ক্লাবের রিজার্ভ টিম। ইন্ডিয়ান সুপার লিগ কিংবা এশিয়ান প্রতিযোগিতায় খেলবে ইস্টবেঙ্গল এফসির সিনিয়র দল। তাই স্বাভাবিকভাবেই লাল হলুদের সিনিয়র দলের দিকে ক্লাব সমর্থকদের নজর রয়েছে।

   

একাধিক চোট সমস্যার মধ্যে ইস্টবেঙ্গলে খুশির খবর

কিন্তু দলে রয়েছে একাধিক চোট আঘাত সমস্যা। ডুরান্ড কাপেও এই একই সমস্যা ভুগিয়েছিল হেড কোচ কার্লেস কুয়াদ্রতকে। অনুশীলনে ফিরেছেন দিমিত্রিয়স দিয়ামান্তিকস। গতবারের আইএসএল-এ গোল্ডেন বুটজয়ী এই ফুটবলার ইস্টবেঙ্গলের স্কোয়াডে অন্যতম গুরুত্বপূর্ণ সংযোজন। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, অনুশীলনে পুরো দমে ফিরেছেন দিমিত্রিয়স দিয়ামান্তিকস।

প্রাপ্ত খবর অনুযায়ী, দলের সঙ্গে চুটিয়ে প্র্যাকটিস করেছেন তিনি। কিন্তু জল্পনা থেকে যাচ্ছে অন্য এক বিদেশি ফুটবলারকে নিয়ে। তিনি মাদিহ তালাল। তালাল এখন ভারতে নেই, দলের সঙ্গে কবে যোগ দিতে পারেন সেই প্রশ্ন রয়েছে সমর্থকদের মধ্যে। এ ব্যাপারে সম্প্রতি আপডেট পাওয়া গিয়েছে। প্রাপ্ত খবর অনুযায়ী, আগামী ৩ অথবা ৭ সেপ্টেম্বর কলকাতায় ফিরতে পারেন তিনি।

অলিম্পিকে অংশ নেওয়া প্রেমিকার গায়ে আগুন ধরিয়ে দিলেন প্রেমিক

কলকাতায় ফিরলেই কি সঙ্গে সঙ্গে মাঠে নামতে পারবেন? এই প্রশ্ন রয়েছেন কারণ মাদিহ তালাল দেশে ফিরেছিলেন চোট নিয়ে। তারপর তাঁর পারিবারিক সমস্যার কথা শোনা গিয়েছিল। ফলত তালাল ঠিক কবে দলের সঙ্গে যোগ দিতে পারবেন সে ব্যাপারে হলফ করে এখনই বলা মুশকিল। ইন্ডিয়ান সুপার লিগ শুরু হওয়ার আগে ইস্টবেঙ্গল এফসির হেড কোচের হাতে এখনও অনেকটা সময় বাকি রয়েছে। এই সময়কালে যতটা সম্ভব দলকে গুছিয়ে নিতে হবে তাঁকে।