997 টাকায় পেয়ে যান 160 দিনের বৈধতা, এর চেয়ে সস্তা প্ল্যান পাওয়া মুশকিল

আপনি যদি রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভিআই কোম্পানিগুলির ব্যয়বহুল রিচার্জ প্ল্যানগুলিতে বিরক্ত হয়ে থাকেন, তাহলে আপনি BSNL প্ল্যানগুলি (BSNL 997 plan) দেখতে পারেন যা কম…

BSNL-997

আপনি যদি রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভিআই কোম্পানিগুলির ব্যয়বহুল রিচার্জ প্ল্যানগুলিতে বিরক্ত হয়ে থাকেন, তাহলে আপনি BSNL প্ল্যানগুলি (BSNL 997 plan) দেখতে পারেন যা কম দামে দুর্দান্ত সুবিধা দেয়৷ BSNL এর ব্যবহারকারীদের জন্য অনেক সস্তা প্ল্যানও রয়েছে, আজ আমরা আপনাকে 997 টাকার BSNL প্রিপেড প্ল্যান সম্পর্কে বলব। 997 টাকার এই BSNL রিচার্জ প্ল্যানের বিশেষ বিষয় হল এই প্ল্যানের সঙ্গে প্রিপেড ব্যবহারকারীরা 160 দিনের দীর্ঘ মেয়াদের সুবিধা পাবেন। এই প্ল্যানে উপলব্ধ অন্যান্য সমস্ত সুবিধাগুলি জানা যাক।

BSNL 997 প্ল্যানের বিবরণ
এই রিচার্জ প্ল্যানে, আপনাকে প্রতিদিন 2 জিবি হাই স্পিড ডেটা দেওয়া হবে, এছাড়াও এই প্ল্যানটিতে আনলিমিটেড ফ্রি কলিং এবং প্রতিদিন 100টি SMS এর সুবিধা রয়েছে। ডেটা ছাড়াও কলিং এবং এসএমএস, জিং মিউজিক, বিএসএনএল টিউনস, ওয়াও এন্টারটেইনমেন্ট এবং গেমিং সুবিধাগুলি এই BSNL প্ল্যানে পাওয়া যায়।

   

ফোন, ইয়ারবাড এবং স্মার্টওয়াচের চার্জিং-এর সমস্যা? সমাধান করবে এই ডিভাইস

160 দিনের বৈধতা অনুসারে, 997 টাকার এই প্ল্যানের সঙ্গে আপনি 320 জিবি হাই স্পিড ডেটার সুবিধা পাবেন। আপনি BSNL-এর Self-care app বা কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এছাড়াও, আপনি তৃতীয় পক্ষের অ্যাপের মাধ্যমেও এই প্ল্যানটি কিনতে পারবেন। এই প্ল্যানটি BSNL-এর প্রতিটি সার্কেলে উপলব্ধ যেখানে কোম্পানি পরিষেবাগুলি অফার করে৷

এয়ারটেল 979 প্ল্যান
এয়ারটেলের 979 টাকার একটি প্ল্যান রয়েছে, 84 দিনের বৈধতার সঙ্গে 2 জিবি ডেটা, বিনামূল্যে কলিং এবং দৈনিক 100টি SMS। এছাড়া এই প্ল্যানে, ব্যবহারকারীদের 22টিরও বেশি OTT অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হয়।

Vi 997 প্ল্যান
Vodafone Idea-এর BSNL-এর মতো 997 টাকার প্ল্যান আছে, কিন্তু এই প্ল্যানটি BSNL-এর মতো 160 দিনের নয় মাত্র 84 দিনের বৈধতা দেয়। এই প্ল্যানটি কিছু অতিরিক্ত সুবিধা প্রদান করে যেমন প্রতিদিন 2 জিবি ডেটা, আন লিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS।