রোহিতের জন্য ৫০ কোটি টাকা দিতেও রাজি দুই IPL টিম! জল্পনা তুঙ্গে

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) শীর্ষে থাকাকালীন তিনি কেবল নিজেকে একজন নেতা হিসাবে প্রমাণ করেননি, টুর্নামেন্টের…

Rohit Sharma IPL 2025

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) শীর্ষে থাকাকালীন তিনি কেবল নিজেকে একজন নেতা হিসাবে প্রমাণ করেননি, টুর্নামেন্টের ইতিহাসে তাঁর ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সকে (MI) পাঁচটি শিরোপা জিতিয়েছেন। সফলভাবে ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্বও দিয়েছেন। তাঁর অধিনায়কত্বে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (ICC) শিরোপা খরাও কাটিয়েছে ভারত।

মারতে শুরু করলে একেবারে ৯ ছক্কা! হৈচৈ ফেলে দিয়েছেন শুভমন গিলের এই বন্ধু

   

মেন ইন ব্লু ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে সক্ষম হয়েছে। ১১ বছরে টিম ইন্ডিয়ার প্রথম শিরোপা জয় এবং ২০০৭ সালের পর ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়। এই সব কিছুর মধ্যেই আইপিএলের মেগা নিলামের আগে রোহিত শর্মাকে নিয়ে বড় খবর সামনে আসছে। গত মরশুমের ঠিক আগে, রোহিত শর্মাকে আইপিএল ২০২৪-এর জন্য মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।

রোহিতের জায়গায় দলের দায়িত্ব তুলে দেওয়া হয় হার্দিক পান্ডিয়ার হাতে। এখন জল্পনা শুরু হয়েছে যে রোহিত শর্মাকে আইপিএল ২০২৫-এর আগেই ছেড়ে দেওয়া হতে পারে। রোহিতকে ছেড়ে দিলে তাঁকে দলে নেওয়ার জন্য একাধিক দল চেক বুক তৈরি রাখতে পারে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় বড় দাবি করা হচ্ছে, যা ক্রমশ ভাইরাল হচ্ছে।

একেবারে ১২ পয়েন্ট! বদলে গেল পয়েন্ট টেবিল, টিম ইন্ডিয়া কোথায়?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওটিতে দাবি করা হয়েছে যে এমআইয়ের দুই প্রতিদ্বন্দ্বী দল- দিল্লি ক্যাপিটালস (ডিসি) এবং লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) রোহিত শর্মার জন্য ৫০ কোটি টাকা পর্যন্ত ব্যয় করতে ইচ্ছুক! এই বিষয়ের সত্যতা কতটুকু তা নিলামের সময়ই জানা যাবে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।