Mohun Bagan SG: সেমিফাইনাল ম্যাচে টিকিটের দাম কতো, কাটবেন কীভাবে? জেনে নিন এক ক্লিকে

মঙ্গলবার, ২৭ অগস্ট ডুরান্ড কাপের (Durand Cup 2024) সেমিফাইনাল ম্যাচে বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)। খেলাটি কলকাতার সল্টলেক…

Mohun Bagan SG

মঙ্গলবার, ২৭ অগস্ট ডুরান্ড কাপের (Durand Cup 2024) সেমিফাইনাল ম্যাচে বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) মুখোমুখি হবে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan SG)। খেলাটি কলকাতার সল্টলেক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। উভয় দল ফাইনালে জায়গা করে নেওয়ার জন্য লড়াই করবে।

   

আনোয়ারের অভাব কি ঢাকতে পারবেন মলিনা?

রোমাঞ্চকর কোয়ার্টার ফাইনাল ম্যাচে পঞ্জাব এফসিকে হারিয়ে সেমিফাইনালে পৌঁছে গিয়েছে মোহনবাগান এসজি। নির্ধারিত সময়ে ৩-৩ গোলে ড্র করলেও গোলরক্ষক বিশাল কাইথের দু’টি গুরুত্বপূর্ণ সেভের সুবাদে পেনাল্টি শুটআউটে ৬-৫ ব্যবধানে জয় নিশ্চিত করে মেরিনার্স। ডুরান্ড কাপের বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে মোহনবাগান তাদের শিরোপা ধরে রাখতে বদ্ধপরিকর।

মোহনবাগান এসজি এবং বেঙ্গালুরু এফসির মধ্যে ডুরান্ড কাপ সেমিফাইনাল ম্যাচের জন্য তিনটি বিভাগের টিকিটের ব্যবস্থা করা হচ্ছে। স্ট্যান্ড এ ১ (বাম), এ ১ (ডান), বি ১, বি ২, বি ৩, সি ১, সি ৩, ডি ১-এর জন্য ১০০ টাকা মূল্যের টিকিট ধার্য করা হয়েছে। ১৫০ টাকার টিকিট রাখা হয়েছে স্ট্যান্ড এ২ (বাম), এ ২ (ডান), ডি২-এর জন্য। ২০০ টাকার টিকিট কাটলে স্ট্যান্ড সি২-তে বসে ম্যাচ দেখার সুযোগ পাবেন।

চাপের মুখেও গোল, মানসিক দৃঢ়তা দেখাচ্ছে Mohun Bagan

এই টিকিটগুলি বিভিন্ন পছন্দ এবং বাজেটের সঙ্গে দর্শকদের মধ্যে সরবরাহ করা হবে। মোহনবাগান সুপার জায়ান্ট বনাম বেঙ্গালুরু এফসি সেমিফাইনাল ম্যাচের টিকিট অনলাইনে কিনতে পারবেন ভক্তরা। টিকিটগুলি ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমেই পাওয়া যায়। দেরি করলে পরের টিকিট না-ও পাওয়া যেতে পারে।

যাঁরা অফলাইনে টিকিট কিনতে চান, তাঁদের জন্য ক্লাব শীঘ্রই ঠিক কোথায় টিকিট পাওয়া যাবে তা ঘোষণা করবে। সাধারণত মোহনবাগানের ম্যাচের অফলাইন টিকিট সল্টলেক স্টেডিয়ামের বক্স অফিস এবং ময়দানের ক্লাব তাঁবু থেকে কেনা যায়। সেমিফাইনালের জন্য অফলাইন টিকিট বিক্রির বিষয়ে ক্লাবের আরও আপডেটের জন্য সমর্থকদের অপেক্ষায় থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যদিও অনলাইন টিকিটের সংগ্রহের পয়েন্টগুলি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। ক্লাবের পক্ষ থেকে যথাসময়ে আরও তথ্য জানানো হবে।