প্রবল জ্বর নিয়ে হঠাত্ এইমসে ভর্তি ইয়েচুরি

কয়েকদিন ধরেই ভুগছিলেন তিনি। সোমবার সেটাই বাড়াবাড়ি হয়ে যায়। প্রবল জ্বর, তাই দেরি না করে দিল্লির এইমসে ভর্তি করা হয় সিপিএমের (CPIM) সাধারণ সম্পাদক সীতারাম…

Cpim leader Sitaram Yehchuri Hospitalized at AIMS

কয়েকদিন ধরেই ভুগছিলেন তিনি। সোমবার সেটাই বাড়াবাড়ি হয়ে যায়। প্রবল জ্বর, তাই দেরি না করে দিল্লির এইমসে ভর্তি করা হয় সিপিএমের (CPIM) সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরিকে (Sitaram Yechury)। তিনি নিউমোনিয়াতে আক্রান্ত এমনটাই জানিয়েছে হাসপাতাল।

আরজি কর কাণ্ডে শুনানির আগেই দশটি প্রশ্ন তুলে চন্দ্রচূড়কে চিঠি অধীরের

   

তাঁর শরীর এতটাই খারাপ হয় যে তড়িঘড়ি এমারজেন্সি ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। এই মুহূর্তে তিনি আইসিইউ-তে ভর্তি রয়েছে বলে দলীয় সূত্রে খবর। তবে এও জানা গেছে, সিপিএম নেতা আপাতত স্থিতিশীল। বর্তমানে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। চলছে চিকিত্সা।

আরজি কর তদন্তেও হাথরস কাণ্ডের সিবিআই অফিসার সীমা পাহুজা

সিপিএম সূত্রে গোটা বিষয়টি পরিস্কার করা হয়েছে। দলীয় সূত্রে বলা হয় জ্বর অনেক বেশি হওয়ায় তাঁর একাধিক টেস্ট করা হয়েছিল। তখন বর্ষীয়ান এই নেতার নিউমোনিয়া ধরা পরে। তারপর সঙ্গে সঙ্গেই তাঁর চিকিৎসা শুরু হয়েছে। ভয় পাওয়ার কোনও কারণ নেই বলেও জানানো হয়েছে।

করোনার মত সংক্রামক এমপক্স রুখতে ভারতে প্রস্তুতি, গুটিবসন্তের টিকাই ভরসা

সম্প্রতি এইমসে চোখের ছানি অপারেশন হয় তাঁর।তখন থেকেই জ্বরের লক্ষন টের পান চিকিত্সকেরা। পরীক্ষা করা হয়। তখনই নিউমোনিয়া হয়েছে বলে জানতে পারা যায়।