আরজি কর কাণ্ডের প্রতিবাদে সরব বাগানের প্রাক্তন অধিনায়ক

বর্তমানে আরজি কর কাণ্ডের (Kolkata Doctor Rape-Murder Case) প্রতিবাদে একজোট ময়দানের দুই প্রধান। ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। রাজ্য তথা দেশের বিভিন্ন প্রান্তে প্রতিবাদের…

Pritam Kotal Protests Against Kolkata Doctor Rape-Murder Case

বর্তমানে আরজি কর কাণ্ডের (Kolkata Doctor Rape-Murder Case) প্রতিবাদে একজোট ময়দানের দুই প্রধান। ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। রাজ্য তথা দেশের বিভিন্ন প্রান্তে প্রতিবাদের ঝড় তুলতে শুরু করেছেন দুই প্রধানের সমর্থকরা। সময় এগোনোর সাথে সাথেই সেই তালিকায় যুক্ত হতে শুরু করেছেন বাংলার একাধিক তারকা ফুটবলার। শনিবার রাতেই নিজের সোশ্যাল সাইটে ডার্বি বাতিল প্রসঙ্গে মতামত দিয়েছিলেন সৌভিক চক্রবর্তী।

   

এবার প্রতিবাদে সরব হলেন মোহনবাগানের প্রাক্তন অধিনায়ক প্রীতম কোটাল (Pritam Kotal)। নিজের সোশ্যাল সাইটে তিনি লেখেন, ‘আমাদের সমাজের জন্য এটি মোটেও সঠিক উদাহরণ নয়। আমরা ভালো কিছু পাওয়ার যোগ্য, আমরা ন্যায়বিচারের আশা করি।’ সেইসাথে একটি ছবি ও তুলে ধরেন উত্তরপাড়ার এই ফুটবলার। যেখানে একটি মহিলার সঙ্গে হেঁটে যেতে দেখা যায় দুই প্রধানের খেলোয়াড়দের।

বর্তমানে কেরালা ব্লাস্টার্স এফসির সঙ্গে যুক্ত থাকলেও মোহনবাগানের প্রতি ভালোবাসা রয়ে গিয়েছে প্রীতমের। একটা সময় সবুজ-মেরুন জার্সিতে আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিলেন জাতীয় দলের এই ডিফেন্ডার। কিন্তু পরবর্তীতে তাঁকে সোয়াপ ডিলের মধ্য দিয়ে কেরালায় পাঠায় বাগান ম্যানেজমেন্ট। জানা যাচ্ছে আগত আইএসএল মরসুমের জন্য প্রীতম কোটালকে ফেরাতে চাইছে ময়দানের এই প্রধান।