স্ত্রীকে বিশেষ উপহার পরমব্রতর, মধ্যরাতে দিলেন চমক!

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তীকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে একটি বিশেষ ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তাকে বাংলা ব্যান্ড মহিনের ঘোরাগুলির গাওয়া…

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তীকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে একটি বিশেষ ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তাকে বাংলা ব্যান্ড মহিনের ঘোরাগুলির গাওয়া একটি রোমান্টিক বাংলা গান গিটার বাজিয়ে নিজের গলায় গাইতে দেখা গেছে। ১৬ অগাস্ট মধ্যরাতে তাঁর স্ত্রীয়ের জন্মদিন উপলক্ষে ‘তোমায় দিলাম’ গানটি গিয়ে পোস্ট করেন পরমব্রত।

পরমব্রতের কলকাতার বাসভবনে তোলা ভিডিওটিতে অভিনেতাকে সাদা টি-শার্ট পরে এবং একটি গিটার বহন করতে দেখা যাচ্ছে। ভিডিওটি পোস্ট করে পরমব্রত লেখেন , “মধ্যরাত পেরিয়ে গেছে… আজ তোমার জন্মদিন! আজ যেহেতু তোমার জন্মদিন, আমি আমি তোমাকে আমার কর্কশ অপ্রচলিত কণ্ঠে এই গানটি উপহার দিতে চাই …। ”

   

আর্জি কর কাণ্ডে বিচার চেয়ে পথে প্রসেনজিৎ, টোটা, অরিন্দম শীল

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay)

তাঁর পোস্টে পরমব্রত আরও লেখেন, “আশা করি এটি তোমাকে কিছুটা আনন্দ দেবে, এবং আগামীকালের জন্য অপেক্ষা করার কারণ তুমি খুঁজে পাবে … এই অন্ধকার সময়ে…ভালোবাসার মানুষকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই। শুভ জন্মদিন, পিয়া। আশা করি বাকি জীবনটা বন্ধু হিসেবে, পার্টনার হিসেবে, ভালোবাসার মানুষ হিসেবে ভালোবাসায় একসঙ্গে কাটবো।”

স্বামীর পোস্টে মন্তব্য করে পিয়া লেখেন, “ধন্যবাদ, পরমব্রত। সত্যিই এটি আমার হৃদয়কে আনন্দে ভরিয়ে দিয়েছে.. হতাশা এবং ক্রোধের মাঝে ভালোবাসার জয় হোক।”

পরমব্রত এবং পিয়া ২৭ নভেম্বর, ২০২৩ তারিখে কলকাতায় পরমব্রতের বাসভবনে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। এরপরে তাঁদের বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের নিয়ে একটি রিসেপশন পার্টির আয়োজন করেন তাঁরা। এই দম্পতি প্রায়ই তাদের ছুটির কাটানোর মুহূর্ত পোস্ট করে থাকেন এবং একসঙ্গে গান গেয়ে রেকর্ড করে রিলও পোস্ট করেন। পিয়া একজন সামাজিক কর্মী যিনি কলকাতায় একটি এনজিওতে কাজ করেন।