ডার্বি খেলবেন হেক্টর? সম্ভাবনা কতটা জানুন

কলকাতা: মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে গত মরসুমে খেলা দুই ফুটবলার এখন ইস্টবেঙ্গলের। একজন হেক্টর ইউস্তে (Hector Yuste), অন্যজন আনোয়ার আলি। ডুরান্ড কাপের (Durand Cup 2024)…

hector yuste

কলকাতা: মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে গত মরসুমে খেলা দুই ফুটবলার এখন ইস্টবেঙ্গলের। একজন হেক্টর ইউস্তে (Hector Yuste), অন্যজন আনোয়ার আলি। ডুরান্ড কাপের (Durand Cup 2024) আসন্ন ডার্বিতে (Mohun Bagan vs East Bengal) কি খেলতে পারবেন অভিজ্ঞ স্প্যানিয়ার্ড?

   

ডার্বিতে খেলবেন হিজাজি? জানুন সম্ভাবনা কতটা

এবারের দল বদলের বাজারে চমক দিয়েছে ইমামি-ইস্টবেঙ্গল। একের পর এক তারকা ফুটবলারকে দলের সঙ্গে যুক্ত করা মজবুত করা হয়েছে স্কোয়াড। ২০২৩-২৪ মরসুমের দল যে খারাপ ছিল তেমনটা নয়। যার সুফল মিলেছিল সুপার কাপে। ওডিশাকে এফসিকে হারিয়ে ট্রফি খরা কাটিয়েছিল ইস্টবেঙ্গল। ভরাডুবি সেই ইন্ডিয়ান সুপার লিগে। এবার আর গত কয়েক মরসুমের পুনরাবৃত্তি চাইছেন না লাল হলুদ কর্তারা। পুরোনো ভুল শুধরে নতুন করে সাজানো হয়েছে স্কোয়াড।

লাগাতার চোট সমস্যা প্রভাব ফেলেছিল ইস্টবেঙ্গল এফসির রক্ষণভাগে। মরসুমের মাঝামাঝি সময়ে হিজাজি মাহেরকে জর্ডান থেকে কলকাতার ক্লাবে নিয়ে এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন কার্লেস কুয়াদ্রত। মাহের এবারেও আছেন। এসেছেন আনোয়ার আলি। ব্যাক আপ হিসেবে রাখা হয়েছে অভিজ্ঞ হেক্টর ইউস্তেকে।

বয়স তুলনামূলক বেশি হলেও মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে নজরকাড়া পারফরম্যান্স করেছিলেন স্প্যানিশ ডিফেন্ডার। যদিও তাঁর সঙ্গে আর চুক্তি দীর্ঘায়িত করেনি বাগান। ফ্রি ট্রান্সফারে হেক্টরকে দলে নিতে ইস্টবেঙ্গলের কোনও সমস্যা হয়নি। এখন প্রশ্ন হচ্ছে তিনি কি ১৮ অগস্টের বড় ম্যাচে খেলবেন?

অসীম বিশ্বাসকে মনে আছে? ৪২-এও মাঠে নামছেন

এখনও পর্যন্ত যা আপডেট তাতে আঠারো তারিখের ডার্বিতে হেক্টর ইউস্তের খেলার সম্ভাবনা। শেষ পাওয়া খবর অনুযায়ী হেক্টর ভিসা সমস্যায় আটকে রয়েছেন। কবে ভিসা পাবেন সে ব্যাপারে স্পষ্ট করে কিছু জানা যায়নি। দু-একদিনের মধ্যে ভিসা যদি পেয়েও যান, তাহলেও তাঁর ডার্বি খেলার সম্ভাবনা কম বলেই ধরে নেওয়া যায়।