৬, ৬, ৬, ৬, ৬… একবার নয় দু’বার এতো ছক্কা মারার রেকর্ড গড়লেন Kieron Pollard

শনিবার (১০ অগস্ট) সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ট্রেন্ট রকেটসের বিপক্ষে হান্ড্রেড ২০২৪ ম্যাচে ছক্কার বৃষ্টি। তৈরি হয়েছে ইতিহাস। সাউদার্ন ব্রেভের তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ড (Kieron…

kieron pollard again hit 5 sixes in a row

শনিবার (১০ অগস্ট) সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ট্রেন্ট রকেটসের বিপক্ষে হান্ড্রেড ২০২৪ ম্যাচে ছক্কার বৃষ্টি। তৈরি হয়েছে ইতিহাস। সাউদার্ন ব্রেভের তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ড (Kieron Pollard ) এক কৃতিত্ব অর্জন করেছেন। লক্ষ্য তাড়া করতে নেমে সাউদার্ন ব্রেভের হয়ে ২৩ বলে ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৪৫ রান করেন তিনি।

খুশির জোয়ার East Bengal সমর্থকদের, শেয়ার বাজারে ঊর্ধ্বমুখী ইমামির গ্রাফ

   

তারকা স্পিনার রশিদ খানের বিরুদ্ধে পরপর পাঁচ বলে (বল নম্বর ৮১, ৮২, ৮৩, ৮৪ ও ৮৪) ছক্কা হাঁকান পোলার্ড। পোলার্ড বিশ্বের প্রথম খেলোয়াড় হয়েছেন যিনি অফিসিয়াল ফর্ম্যাটে দু’বার ওভারের প্রতিটি বলে ছক্কা মেরেছেন। এর আগে ২০২১ সালে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে আকিলা ধনঞ্জয়ার ওভারে পরপর ছয়টি ছক্কা মেরে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন।

পাঁচ বলে পাঁচ ছয় মারার পরেও অবশ্য হাফসেঞ্চুরি পূর্ণ করতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার। রানআউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি। জয়সূচক ইনিংসের জন্য ম্যাচ সেরা নির্বাচিত হন পোলার্ড। তাৎপর্যপূর্ণভাবে, এই ম্যাচে সাউদার্ন ব্রেভ ট্রেন্ট রকেটসকে ২ উইকেটে পরাজিত করে।

ডার্বি না হেরেও ছিটকে যেতে পারে ইস্টবেঙ্গল

টস জিতে প্রথমে ব্যাট করে ট্রেন্ট রকেটসের দল ৮ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে সর্বোচ্চ ৩০ রান করেছিল। জবাবে ১ বল বাকি থাকতেই ৮ উইকেট হারিয়ে জয় পায় সাউদার্ন ব্রেভ। পোলার্ড ছাড়াও অধিনায়ক জেমস ভিন্স ও অ্যালেক্স ডেভিস ২৮ রানের ইনিংস খেলেছেন।