আরজিকরে তরুণী চিকিত্সক খুনে ধৃত ১, রুজু ধর্ষণের মামলা

আরজিকর হাসপাতালে (R.G. Kar Hospital) পড়ুয়া তরুণী চিকিত্সক হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ করে খুনের মামলা রুজু করা হয়েছে। শুক্রবার রাতেই…

R G Kar Hospital doctor rape and murder case one arrested.

আরজিকর হাসপাতালে (R.G. Kar Hospital) পড়ুয়া তরুণী চিকিত্সক হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ করে খুনের মামলা রুজু করা হয়েছে। শুক্রবার রাতেই সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে শনাক্ত করে পুলিশ। শনিবার সকালে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে জেরা চলছে। শুক্রবার আরজি কর হাসপাতালের জরুরি বিভাগের চার তলার হলঘর থেকে এক পড়ুয়া চিকিৎসকের দেহ উদ্ধার হয়।

আরজি করে তরুণী চিকিৎসকের রহস্য মৃত্যু, খুনের অভিযোগ পরিবারের, বাবাকে ফোন মুখ্যমন্ত্রীর!

   

প্রাথমিক ভাবে ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, তরুণীর মুখ, পেট, ঠোঁট, গলা, এমনকি যৌনাঙ্গেও ক্ষতচিহ্ন রয়েছে। কী ভাবে সে সব ক্ষত তৈরি হল, তা রিপোর্টে স্পষ্ট নয়। সেই রিপোর্টটি আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। যারফলে ওই ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভ তৈরি হয়েছে জনমানষে। মৃত ওই তরুনীর পরিবারের অভিযোগ ধর্ষণ করে খুন করা হয় তাঁদের মেয়েকে। তার ভিত্তিতেই খুনের মামলা রুজু করে টালা থানার পুলিশ।

বেলুড় মঠে ভক্তদের জন্য বিরাট উদ্যোগ, অতিবড় সমস্যার সমাধান…

গতকাল খবরটি সামনে আসতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে আরজিকর চত্বরে। বিক্ষোভ দেখাতে শুরু করেন মৃতের পরিবারের সদস্যেরা। প্রতিবাদে সামিল হয় বিজেপি সহ রাজ্যের বিরোধী দলগুলি। ঘটনার প্রতিবাদে কর্মবিরতি পালন করে জুনিয়ার চিকিত্সকেরা। ফলে পরিস্থিতি জটিল হয়ে ওঠে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন করা হয় বিরাট পুলিশ বাহিনী। ঘটনাস্থল পরিদর্শনে যান পুলিশ সুপার। শনিবারও কর্মবিরতি চলছে। তবে হাসপাতালের ইমারজেন্সি বিভাগ খোলা রয়েছে রোগীদের পরিষেবার জন্য।