মহালয়ায় দুই চ্যানেলের টক্কর, স্টার জলসার মুখ কোয়েল, জি বাংলায় দুর্গা সাজছেন কে?

আগামী ২ অক্টবোর মহালয়া (Mahalaya 2024)। সেই দিনই সম্মুখসমরে নামতে চলেছে বাংলা টেলিভিশনের দুই চ্যানেল ষ্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla)। প্রতিবারের…

আগামী ২ অক্টবোর মহালয়া (Mahalaya 2024)। সেই দিনই সম্মুখসমরে নামতে চলেছে বাংলা টেলিভিশনের দুই চ্যানেল ষ্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla)। প্রতিবারের মতোই এবারেও মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুরমর্দিনীর রূপে থাকছেন টলিউডের দুই বড় নায়িকা। অনুষ্ঠানের প্রমো প্রকাশ করে তেমনই জানালো দুই চ্যানেল।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে (Subhoshree Ganguly) এই বছরের মহালয়ায় জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত ‘নবরূপে দেবী দুর্গা’ (Naborupe Debi Durga) নামের অনুষ্ঠানে দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। একটি ছোট্ট টিজার প্রকাশ করে তাঁদের অনুষ্ঠানের ঘোষণা করেছে জি বাংলা। টিজারের কেপশানে তাদের লিখেছে, “মহালয়ার পুণ্য প্রভাতে মহামায়ার নয় রূপের গাথা, মহিষাসুরমর্দিনীর ভূমিকায় শুভশ্রী, আসছে “নবরূপে দেবী দুর্গা”, শুধুমাত্র জি বাংলায়।

   
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

‘নবরূপে দেবী দুর্গা’ (Naborupe Debi Durga) অনুষ্ঠানটি দেবী মহামায়ার বিভিন্ন রূপের উপর আলোকপাত করবে। যদিও অন্যান্য রূপগুলি কোন অভিনেত্রী চিত্রিত করবেন সে সম্পর্কে টিজারে প্রকাশ করা হয়নি, এটা নিশ্চিত যে শুভশ্রী গাঙ্গুলীকে দেবী দুর্গার চরিত্রে দেখা যাবে। জি বাংলার শেয়ার করা পাঁচ সেকেন্ডের প্রোমো ভিডিওতে, শুভশ্রীকে সোনার গয়না এবং একটি লাল বেনারসি শাড়ি পরে দেখা যাচ্ছে। এই প্রোমোটে হাতে শঙ্খ নিয়ে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছেন দেবী দূর্গা । সিংহের সঙ্গে তাঁর রুদ্ররূপী চেহারা, দেবী দুর্গার যোদ্ধা রূপকে ফুটিয়ে তুলছে।

শুভশ্রী (Subhashree Ganguly) ২০২২ সালে জি বাংলার মহালয়া বিশেষ অনুষ্ঠানে দেবী দুর্গার ভূমিকায় অভিনয় করেছিলেন। অভিনেত্রী বর্তমানে তাঁর আসন্ন ছবি ‘বাবলি’র মুক্তির জন্য অপেক্ষা করছেন, যা ১৫ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে। রাজ চক্রবর্তী পরিচালিত, রোমান্টিক সিনেমাটিতে আবির চ্যাটার্জি এবং সৌরসেনী মৈত্রও অভিনয় করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে, স্টার জলসাও (Star Jalsha) তাঁদের মহালয়া অনুষ্ঠানের জন্য একটি টিজারও প্রকাশ করেছে। এই অনুষ্ঠানের নাম “রণং দেহি” (Ronong Dehi) যেখানে কোয়েল মল্লিককে (Koel Mallick) দেবী দুর্গার চরিত্রে দেখানো হয়েছে। সন্দীপ্তা সেন (Sandipta Sen) এবং মধুমিতা সরকারও (Madhumita Sarcar) । এই অনুষ্ঠানে দেবীর বিভিন্ন অবতার হিসেবে উপস্থিত থাকবেন। টিজারটি প্রকাশ করে চ্যানেল তাদের ক্যাপশনে লিখেছে, ” মহালয়ার পুণ্যলগ্নে দেখুন “রণং দেহি” আসছে স্টার জলসার পর্দায়।

বোঝাই যাচ্ছে যে রিয়ালিটি শো হোক কি মহালয়ার অনুষ্ঠানে, কাউকে একটুও জমি ছাড়তে রাজি নয় কোনও চ্যানেল কর্তৃপক্ষ। মহালয়ার টিআরপির লড়াইয়ে শেষ হাসি হাসবে কে? উত্তর দেবে সময়।