বাগদান সারলেন নাগ চৈতন্য ও শোভিতা ধুলিপলা

অভিনেতা নাগ চৈতন্য (Naga Chaitanya) এবং শোভিতা ধুলিপালা (Sobhita Dhulipala) বৃহস্পতিবার হায়দরাবাদে নাগ চৈতন্যের বাসভবনে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানে বাগদান (Engagement) সারলেন । ডিজাইনার মনীশ মালহোত্রার…

অভিনেতা নাগ চৈতন্য (Naga Chaitanya) এবং শোভিতা ধুলিপালা (Sobhita Dhulipala) বৃহস্পতিবার হায়দরাবাদে নাগ চৈতন্যের বাসভবনে একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানে বাগদান (Engagement) সারলেন । ডিজাইনার মনীশ মালহোত্রার ডিসাইন করা পিচ রঙের একটি সিল্কের শাড়ি এবং সোনার গয়না পরে অনুষ্ঠানের জন্য সম্পূর্ণ ঐতিহ্যবাহী রূপে ধরা দিয়েছিলেন শোভিতা। তাঁদের বাকদানের খবরটি নিশ্চিত করেন নাগ চৈতন্যের বাবা, তেলেগু সুপারস্টার নাগার্জুন এবং ডিজাইনার মানুষ মালহোত্রা।

নাগ চৈতন্যের বাবা, তেলেগু সুপারস্টার নাগার্জুন, আনুষ্ঠানিকভাবে এক্স প্লাটফর্মের একটি পোস্টে বাগদানের ঘোষণা দেন। শোভিতা ধুলিপালা এবং নাগা চৈতন্যের বাগদান অনুষ্ঠানের প্রথম ছবি পোস্ট করে নাগার্জুন লিখেছেন, “আমাদের ছেলে নাগ চৈতন্যের বাগদানের ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। আজ সকাল ৯:৪২ মিনিটে সারা হয় বাগদান। আমরা শোভিতাকে আমাদের স্বাগত জানাতে পেরে আনন্দিত। সুখী দম্পতিকে অভিনন্দন এবং অসীম ভালবাসার! “

   

শোভিতা ধুলিপালা এবং নাগ চৈতন্য দীর্ঘদিন ধরে একে অপররের সঙ্গে সম্পর্কে আছেন। তাঁদের প্রথম দেখা হয়েছিল ‘মেজর’-এর প্রচারের সময় যখন এই ছবির প্রচারে ব্যস্ত ছিলেন শোভিতা। সেই সময় হায়দারাবাদ শহরে নাগার্জুন এবং তাঁর কাছের বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন করেছিলেন শোভিতা। বলা হয় প্রথম দেখার সঙ্গে সঙ্গেই একে ওপরের সঙ্গে প্রেমে পড়ে যান তাঁরা।

বুদ্ধদেব ভট্টাচার্যের প্রয়াণের পরেই সিপিএম ত্যাগ জীতুর? কী লিখলেন তিনি?

প্রসঙ্গত, এর আগে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন নাগার্জুন। তবে ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। ৮ আগস্ট সকালে পরিবারের সদস্যদের এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে বাগদান পর্ব সারেন দুজনে। বাড়িতে অন্তরঙ্গ অনুষ্ঠানের জন্য, শোভিতা তাঁর অলঙ্কৃত পীচ-গোলাপী সিল্ক শাড়ির সঙ্গে মানানসই গোলাপী চেকারযুক্ত ব্লাউজ পড়েছিলেন যার ওপর ছিল হয় ব্যাক ডিজাইন। বাগদানের লুকে তাঁর তেলুগু ঐতিহ্যকে শ্রদ্ধা জানান শোভিতা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Manish Malhotra (@manishmalhotra05)

বাগদানের দিন ন্যূনতম মেকাপ করেছিলেন শোভিতা। গোলাপী-পিচ শাড়ির সঙ্গে পড়েছিলেন কাজল। তাঁর কানে ছিল সোনার ঝুমকো এবং গলায় স্তরযুক্ত সোনার নেকলেস। তাঁর চুল শোভিতা বেঁধেছিলেন খোঁপায় এবং খোঁপার ওপর বেঁধেছিলেন পীচ ফুল। অন্যদিকে, নাগা চৈতন্য পড়েছিলেন ক্লাসিক পাট্টু পাঞ্চা, লালচি এবং কান্ডুভা-যেটি অন্ধ্রপ্রদেশের পুরুষদের দ্বারা পরিধান করা একটি ঐতিহ্যবাহী ৩ পিস সেট।

শোভিতা ধুলিপালা এবং নাগা চৈতন্যের সম্পর্কের গুজব ছড়ায় তাঁদের লন্ডনের একটি রেস্তোরাঁয় একসঙ্গে দেখতে পাওয়া যায় । শেফ সুরেন্দর মোহনের সঙ্গে নাগা চৈতন্যের একটি ছবি দাবানলের মতো সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। ২০২২ সালের জুনে, শোভিতা ধুলিপালা এবং নাগ চৈতন্যকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। সিদ্ধার্থ কান্নানের কাছে দেওয়া ২০২২ সালের একটি সাক্ষাৎকারে, শোভিতাকে নিয়ে প্রশ্ন করা হলে, অভিনেতা বলেছিলেন, “আমি শুধু হাসব।”