এই মাসে বিশাল ছাড়ে পেয়ে যান Sedan Verna, সুযোগ মিস করলেই আফসোস 

জুলাই মাসে  Hyundai তার প্রিমিয়াম সেডান Verna-তে দারুণ ছাড় দিচ্ছে। এই মাসে এই গাড়িটি কিনলে 35,000 টাকা ছাড় পাবেন। কোম্পানি এই গাড়িতে 20,000 টাকার এক্সচেঞ্জ…

জুলাই মাসে  Hyundai তার প্রিমিয়াম সেডান Verna-তে দারুণ ছাড় দিচ্ছে। এই মাসে এই গাড়িটি কিনলে 35,000 টাকা ছাড় পাবেন। কোম্পানি এই গাড়িতে 20,000 টাকার এক্সচেঞ্জ বোনাস সহ 15,000 টাকার নগদ ছাড় দিচ্ছে৷ এই গাড়িটির এক্স-শোরুম মূল্য 11,00,400 টাকা। গ্রাহকরা শুধুমাত্র এই মাসের শেষ দিন অর্থাৎ ৩১শে অগাস্ট পর্যন্ত এই অফারের সুবিধা পাবেন। 

এই গাড়িটির দৈর্ঘ্য 4,535 মিমি, প্রস্থ 1,765 মিমি এবং উচ্চতা 1,475 মিমি। এর হুইলবেস 2,670 মিমি লম্বা।  এর 1.5 লিটার অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন 113 hp শক্তি এবং 144 Nm টর্ক উৎপন্ন করে। যেখানে, 1.5 লিটার টার্বো-পেট্রো 158 hp শক্তি এবং 253 Nm টর্ক জেনারেট করে। আপনি এটি 6 স্পিড ম্যানুয়াল, 6 স্পিড টর্ক কনভার্টার অটোমেটিক ইউনিট এবং 7 স্পিড ডিসিটি সহ ট্রান্সমিশনে কিনতে পারেন।

   

এই গাড়িতে কোম্পানি Hyundai Alcazar এবং Kia Carens-এও এই ইঞ্জিন ব্যবহার করছে। Turbo DCT এর মাইলেজ সম্পর্কে কথা বললে, এটি হাইওয়েতে 16.05 km/l মাইলেজ দিচ্ছে। গাড়িটি 100 কিমি/ঘন্টা গড় গতিতে চলতে সক্ষম।

Verna EX বেস ভেরিয়েন্টের বৈশিষ্ট্যগুলি EX, S, SX এবং টপ-স্পেক SX (O) নামে 4টি ভিন্ন ট্রিমে চালু করা হয়েছে। বেস EX ট্রিম সাইড এবং কার্টেন এয়ারব্যাগ, ABS, EBD, রিভার্স পার্কিং সেন্সর, ম্যানুয়াল ডিমেবল আইআরভিএম, উন্নত হেডলাইট, হেডলাইট এসকর্ট ফাংশন, অটো ডোর লক এবং ইমপ্যাক্ট-সেন্সিং আনলক, রিয়ার ডিফগার, ডুয়াল হর্ন, ISOFIX পয়েন্ট, প্রজেক্টর হেডলাইট রয়েছে। গাড়ির চাকায় কভার দেওয়া হয়েছে। গাড়িটিতে ম্যানুয়াল এসি, টাইপ-সি পোর্ট, বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য ORVM উপলব্ধ। 

সপ্তাহের মধ্যান্তে কমল রুপোর দাম, কলকাতায় সোনার দাম কত?

এস মিড ভ্যারিয়েন্টে এস ট্রিমে বেশ কিছু বৈশিষ্ট্য আপগ্রেড করা হয়েছে যেমন হিল স্টার্ট অ্যাসিস্ট, ইএসসি, গাড়ির স্থিতিশীলতা ব্যবস্থাপনা, ডিআরএল হিসাবে ডাবল এলইডি লাইট বার দ্বিগুণ করা, সংযুক্ত এলইডি টেইল লাইট, হাঙ্গর ফিন অ্যান্টেনা, ওআরভিএমগুলিতে ব্লিঙ্কার, 15-ইঞ্চি অ্যালয়। চাকা ভিতরে, এটি স্টোরেজ সহ সামনের আর্মরেস্ট, স্টিয়ারিং মাউন্ট করা অডিও নিয়ন্ত্রণ সহ একটি 8-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট স্ক্রিন,অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, স্পিকার, নিষ্ক্রিয় স্টার্ট/স্টপ, পিছনের এসি ভেন্ট, কুলড গ্লাভবক্স, টেলিস্কোপিক স্টিয়ারিং অ্যাডজাস্টের ব্যবস্থা বর্তমান।

এছাড়া রয়েছে সামনের পার্কিং সেন্সর, পিছনের ক্যামেরা, অটো-ডিমিং IRVM, পুশ বোতাম স্টার্ট সহ চাবিহীন এন্ট্রি, উচ্চতা সামঞ্জস্যযোগ্য সামনের সিটবেল্ট, কর্নারিং ফাংশন সহ LED হেডলাইট, 16-ইঞ্চি অ্যালয় হুইল।