বাংলাদেশ জ্বলছে, কানাডায় সাকিবকে বলা হল ‘দালাল’

বাংলাদেশে (Bangladesh) চলমান বিশৃঙ্খলার মধ্যে বিক্ষোভকারীরা অনেক ক্রিকেটারকেও টার্গেট করেছিল। নড়াইলে বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাশরাফি মর্তুজার বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। লিটন দাসের বাড়িতে…

Shakib Al Hasan Canada

বাংলাদেশে (Bangladesh) চলমান বিশৃঙ্খলার মধ্যে বিক্ষোভকারীরা অনেক ক্রিকেটারকেও টার্গেট করেছিল। নড়াইলে বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাশরাফি মর্তুজার বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। লিটন দাসের বাড়িতে অগ্নিসংযোগের খবরও পাওয়া গেছে। বাংলাদেশ থেকে দূরে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলছেন সাকিব আল হাসান।

এই সময়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে যে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি দেখতে আসা কিছু ভক্ত সাকিব আল হাসানকে (Shakib Al Hasan) কটু ভাষায় মন্তব্য করছেন এবং বাংলাদেশের সংকট নিয়ে প্রশ্ন করছেন।

   

এ ঘটনায় বিসিবি সভাপতি মোহাম্মদ জালাল ইউনুস অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ‘আমি ভিডিওটি দেখিনি, তাই মন্তব্য করা ঠিক হবে না। তবে তিনি যা করেছেন তা নিশ্চয়ই ঠিক নয়। প্রত্যেকেই বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখেন এবং সাকিবের অবদান নিয়ে প্রশ্ন তোলা ঠিক হয়নি।’

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Cricket Pakistan (@officialcricketpakistan)

বাংলাদেশের পরিস্থিতি সম্পর্কে কথা বলতে গিয়ে বাংলাদেশের সেনাপ্রধান নিশ্চিত করেছেন যে শেখ হাসিনা পদত্যাগ করেছেন, এমন খবর রয়েছে যে তিনি তাঁর বোনের সঙ্গে দেশ ছেড়েছেন। সেনাপ্রধান জানিয়েছেন, বাংলাদেশ পরিচালনায় একটি অন্তর্বর্তীকালীন সরকার গঠনে সেনাবাহিনী সহায়তা করবে। শেখ হাসিনা আশ্রয় চাইতে ভারতে পৌঁছেছেন এবং আশ্রয়ের জন্য আলোচনা শেষে ইউরোপে যাওয়ার কথা রয়েছে। এদিকে বিক্ষোভকারীরা প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ভাঙচুর ও সম্পত্তি ভাঙচুর করেছে।