জেলে বসেই মুখ্যমন্ত্রী কেজরিওয়াল ১৫ অগস্ট দিল্লিতে তেরঙ্গা উত্তোলনের ভার দিলেন কাকে?

সামনেই ১৫ অগস্ট। বিভিন্ন রাজ্যে জাতীয় পতাকা উত্তোলন করবেন সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রীরা। কী হবে দিল্লিতে? অরবিন্দ কেজরিওয়াল তিহাড় জেলে। তাঁর বিরুদ্ধে লিকার দুর্নীতির অভিযোগ। ফলে,…

Arvind Kejriwal Says Atishi To Hoist Tricolour At Independence Day Event

সামনেই ১৫ অগস্ট। বিভিন্ন রাজ্যে জাতীয় পতাকা উত্তোলন করবেন সংশ্লিষ্ট রাজ্যের মুখ্যমন্ত্রীরা। কী হবে দিল্লিতে? অরবিন্দ কেজরিওয়াল তিহাড় জেলে। তাঁর বিরুদ্ধে লিকার দুর্নীতির অভিযোগ। ফলে, এবার দেশের স্বাধীনতা দিবসের দিন পতাকা উচ্চোলন করতে পারবেন না মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। এই প্রেক্ষিতে, কেন্দ্র শাসিত দিল্লিতে কে করবেন তেরঙ্গা উত্তোলন? জেলে বসেই বড় আর্জি জানিয়েছেন কেজরিওয়াল।

তিহাড় জেলে বসেই দিল্লির উপরাজ্যপালের কাছে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী। আবেদন জানিয়েছেন, তাঁর অনুপস্থিতিতে এবার স্বাধীনতার দিবসের অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করবেন ক্যাবিনেট মন্ত্রী অতিশী।

   

নাছোড় মোদী, ফোগাটের বহিষ্কার নিয়ে কী পদক্ষেপ প্রধানমন্ত্রীর?

দিল্লির শাসক দল আম আদমি পার্টির তরফে জানানো হয়েছে যে, মুখ্যমন্ত্রী কেজরিওয়াল জেল থেকে (লেফটেন্যান্ট গভর্নর) ভি কে সাক্সেনাকে চিঠি লিখেছেন, তাতে আর্জি জানানো হয়েছে যে, অতিশী তাঁর বদলে ১৫ অগস্ট তেরঙ্গা উত্তোলন করবেন।’

প্রতি বছর, দিল্লি সরকারের স্বাধীনতা দিবসের অনুষ্ঠান ছত্রশাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এবং কেজরিওয়াল ওই অনুষ্ঠানে ভাষণ দেন।