Stree 2: মুক্তি পেল ‘স্ত্রী ২’ এর তৃতীয় গান, জমল শ্রদ্ধা-রাজকুমারের রসায়ন, সঙ্গে রইল চমকও!

মুক্তি পেল ‘স্ত্রী ২’ (Stree 2) এর তৃতীয় গান, ‘তুম্হারে হয় রাহেঙ্গে হাম’ (Tumhare Hi Rahenge Hum) । ‘আজ কি রাত’ (Aaj Ki Raat) এবং…

মুক্তি পেল ‘স্ত্রী ২’ (Stree 2) এর তৃতীয় গান, ‘তুম্হারে হয় রাহেঙ্গে হাম’ (Tumhare Hi Rahenge Hum) । ‘আজ কি রাত’ (Aaj Ki Raat) এবং ‘আয়ি নায়ি’ (Aayi Nayi) এর ওপর, এটি ছবি থেকে মুক্তি প্রাপ্ত তৃতীয় গান। গানটি গেয়েছে সচিন জৈন এবং শিল্প রাও। গানের সুরকার সচিন-জিগার এবং গীতিকার অমিতাভ ভট্টাচার্য। ১৫ অগাস্ট (15th August) মুক্তি পাচ্ছে ‘স্ত্রী ২’।

এই গানটিতে জমিয়ে রয়েছে অভিযন্তা যুগল শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রাজকুমার রাওয়ের (Rajkummar Rao) রসায়ন। গাঁঠিৰ মধ্যে তুলে ধরা হয়েছে ২০১৮ সালে ‘স্ত্রী’ ছবির শেষ দৃশ্যে থেকে। শ্রদ্ধার অভিনীত চরিত্রটির নাম উহ্য রাখা হয়েছিল প্রথম ছবিতে। তিনি চান্দেরি শহর ছেড়ে যাওয়ার সময় রাজমুকার অভিনীত ভিকি জানতে চান, “আপনার সঙ্গে এরপর কিভাবে যোগাযোগ করব?”, শ্রদ্ধা বলেছিলেন, “শুধু স্মরণ করবেন। ” সেই অনুযায়ী এই গানটিতে একটি পুরোনো বাড়িতে গিয়ে মোমবাতি জ্বালিয়ে তাকে স্মরণ করেন ভিকি। ফিরে আসেন শ্রদ্ধা।

   

Sheikh Hasina: আপাতত ভারতেই ঠাঁই বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনার, কী বললেন হানসাল মেহতা ও কঙ্গনা?

এই গানটিতে প্রায় প্রতিদিনই সেই বাড়িটিতে তার জন্য কাপড় সেলাই করে শ্রদ্ধার অপেক্ষায় থাকেন ভিকি। ধরাও দেন, শ্রদ্ধা। গানের জুড়ে তাঁকে প্রেম নিবেদন করেন ভিকি। ট্রেলার থেকে যতটা আভাস পাওয়া গেছে স্কন্ধকাটাকে হারাতেই চান্দেরি শহরে ভিকির আহ্বানে ফিরেছেন শ্রদ্ধা। তবে এটাই কি পুরো গল্প? গানের শেষের দিকে ২০১৮ সালে স্ত্রীয়ের বিনুনি কেটে নিয়ে নিজের ক্ষমতা যে কিভাবে বৃদ্ধি করেছিলেন, ভিকিকে তারই আভাস দেন শ্রদ্ধা। চমকে যান ভিকি।

২০১৮ সালের ব্লকবাস্টার ছবি স্ত্রীয়ের সিকোয়েল এই ছবির। এই ছবি পরিচালনা করেছেন ওমর কৌশিক। ‘স্ত্রী’ কর্ণাটক রাজ্যের লোককথা ‘নালে বা’র ওপর কেন্দ্র করে তৈরী। এই লোককথাগুলিতে বলা হতো যে ১৯৯০ এর দশকে একজন জাদুকরী রাতে রাস্তায় ঘোরাফেরা করে এবং দরজায় করা নারে । জাদুকরী দৃশ্যত বাড়ির লোকের পরিচিত বা আত্মীয়দের কণ্ঠে নাম ডাকতো যাতে বাড়ির কেউ দরজা খুলে দেয়। যে দরজা খুলতে তার নানান ক্ষতি হতো বলে বলা হয়েছে এই লোককথায়। এই জাদুকরী হাত থেকে রেহাই পেতে এলাকার লোকজন বাড়ির দেওয়ালে ‘নালে বা’ লিখে রাখতেন যার অর্থ ‘কাল আসুন’। এর ওপর ভিত্তি করেই তৈরী হয় ট২৮ সালের ‘স্ত্রী’ ছবিটি।

‘স্ত্রী ২’-এর ট্রেলারে দেখা যাচ্ছে রাজকুমার এবং শ্রদ্ধার চরিত্রগুলি স্কন্ধকাটার বিরুদ্ধে লড়তে উদ্যত হন, যে চান্দেরিতে মেয়েদের অপহরণ করে।২০১৮ হরর কমেডি ‘স্ট্রী’একটি ছোট শহরকে কেন্দ্র করে তৈরী যেখানে স্ত্রী নামে একটি অশুভ আত্মা উৎসবের মরসুমে রাতে পুরুষদের অপহরণ করে।পঙ্কজ ত্রিপাঠী, তামান্নাহ ভাটিয়া, অভিষেক ব্যানার্জি, বিজয় রাজ এবং অপশক্তি খুরানা রয়েছেন ‘স্ত্রী ২ তে। সিক্যুয়েলটির গল্প মূল সিনেমার লেখক নীরেন ভাট লিখেছেন এবং প্রযোজনা করেছেন দীনেশ ভিজান এবং জিও স্টুডিও। অমর কৌশিক পরিচালিত, ‘স্ত্রী ২’ ১৫ আগস্ট মুক্তি পাবে।