CFL 2024: এক দিনে গোল করলেন ৭ বাঙালি

ভূমিপুত্রদের আরও বেশি করে সুযোগ দেওয়ার জন্য উদ্যেগ নিয়েছে বঙ্গীয় ফুটবল নিয়ামক সংস্থা। চলতি মরসুমে চারজন বঙ্গ সন্তানকে খেলানোর নিয়ম বাধ্যতামূলক করা হয়েছে। চলতি কলকাতা…

CFL 2024 goal scored by seven bengali footballers

ভূমিপুত্রদের আরও বেশি করে সুযোগ দেওয়ার জন্য উদ্যেগ নিয়েছে বঙ্গীয় ফুটবল নিয়ামক সংস্থা। চলতি মরসুমে চারজন বঙ্গ সন্তানকে খেলানোর নিয়ম বাধ্যতামূলক করা হয়েছে। চলতি কলকাতা ফুটবল লিগের (CFL 2024) বেশ কিছু দল তারও বেশি সংখ্যায় বঙ্গ সন্তানকে প্রথম একাদশে সুযোগ দিচ্ছে।

ভাঙচুরের পর আগুন ধরিয়ে দেওয়া হল বাংলাদেশের প্রাক্তন অধিনায়কের বাড়িতে

   

গত মরসুম থেকে বিদেশি ফুটবলার খেলানো নিষেধ করা হয়েছে। যার ফলে স্কোরশিটে নাম তুলছেন একাধিক বঙ্গ তনয়। সোমবারের কলকাতা ফুটবল লিগের সব ম্যাচ মিলিয়ে গোল করেছেন মোট ৭ জন ভূমিপুত্র। মোহনবাগান সুপার জায়ান্টের হয়ে গোল করেছেন ফারদিন আলি মোল্লা ও রাজ বাস্ফোর। নৈহাটির মাঠে মোহনবাগান ইস্টার্ন রেলের বিরুদ্ধে এই ম্যাচ জিতেছে ৫-০ গোলে।

ICC: এ বছর ফের ক্রিকেট বিশ্বকাপ আয়োজন করবে ভারত?

ক্যালকাটা পুলিশ ক্লাব ও রেইনবো ম্যাচের ফলাফল ১-১। পুলিশের হয়ে গোল করেছেন কৌশিক গোয়ালা, রেইনবোর হয়ে গোলদাতা রাজন বর্মন। জর্জ টেলিগ্রাফ পুলিশ এসিকে হারিয়েছে ১-০ গোলে। এই ম্যাচের এক মাত্র গোলদাতা রাকেশ কর্মকর্তা। উলুবেড়িয়ার মাঠে হওয়া ম্যাচের ফলাফল রেলওয়ে এফসি ১-৫ ক্যালকাটা কাস্টমস। কাস্টমসের হয়ে জোড়া গোল করেছেন রবি হাঁসদা, একটি গোল করেছেন অর্পণ শেঠ। এই ম্যাচে রেলের হয়ে একমাত্র গোল রহুল হালদারের।