Odisha FC: রহিম আলিকে চূড়ান্ত করার পথে ওডিশা এফসি

গত সিজনে একাধিক হেভিওয়েট দলকে টেক্কা দিয়ে আইএসএলের প্লে-অফে উঠেছিল ওডিশা এফসি (Odisha FC)। কিন্তু পরবর্তীতে আর এগোনো সম্ভব হয়নি। মোহনবাগান সুপার জায়ান্ট দলের কাছে…

rahim ali

গত সিজনে একাধিক হেভিওয়েট দলকে টেক্কা দিয়ে আইএসএলের প্লে-অফে উঠেছিল ওডিশা এফসি (Odisha FC)। কিন্তু পরবর্তীতে আর এগোনো সম্ভব হয়নি। মোহনবাগান সুপার জায়ান্ট দলের কাছে হেরে ছিটকে যেতে হয়েছিল টুর্নামেন্ট থেকে। সেইসব ভুলে নতুন মরসুমে সাফল্য পেতে বদ্ধপরিকর জগন্নাথের রাজ্যের এই ফুটবল ক্লাব। সেজন্য কোচ সার্জিও লোবেরার নির্দেশ মেনেই খেলোয়াড়দের সই করায় ম্যানেজমেন্ট।

   

বর্তমানে তাঁদের নিয়েই প্রাক মরসুম প্রস্তুতির দিকে নজর রয়েছে এই ফুটবল ক্লাবের। তবে শোনা যাচ্ছে নয় মরসুমের জন্য আরো এক ভারতীয় ফরোয়ার্ডকে দলে নিতে চলেছে ওডিশা। সেক্ষেত্রে ব্যাপকভাবে উঠে আসছে

চেন্নাইয়িন এফসির ফরোয়ার্ড রহিম আলির নাম। হিসাব অনুযায়ী গত মে মাসেই দক্ষিণের এই ফুটবল ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছে এই তারকার।

তবে নয়া মরসুমের জন্য তাঁর সঙ্গে চুক্তি বাড়ানোর প্রস্তাব থাকলেও এখনও সিদ্ধান্ত নেননি এই বাঙালি ফুটবলার। পূর্বেই জানা গিয়েছিল, আসন্ন আইএসএলের জন্য তাঁকে নেওয়ার পরিকল্পনা রয়েছে টুর্নামেন্টের দুই ক্লাবের। যাদের মধ্যে উঠে আসছিল পাঞ্জাব এফসি এবং ওডিশা এফসির নাম। তবে এক্ষেত্রে প্রথম থেকেই এগিয়ে ছিল জগন্নাথের রাজ্যের ফুটবল ক্লাব।

বিশেষ সূত্র মারফত খবর, নয়া আইএসএল সিজনে রহিমকে দলে টানতে মরিয়া সুপার কাপ জয়ী এই দল। সেইমতো তাঁর কথাবার্তা ও নাকি এগিয়েছে অনেকটা দূর। সব ঠিকঠাক থাকলে আগত আইএসএলে ওডিশা এফসির জার্সিতে তাঁকে খেলতে দেখা প্রায় নিশ্চিত। বলাই চলে।