Next Gen Cup: শঙ্করলালের পরিকল্পনায় চাপে পড়েছিলেন টটেনহ্যাম কোচ!

নেক্সট জেনারেশন কাপের (Next Gen Cup) দ্বিতীয় দিনটি অবশ্যই ভারতীয় দলগুলির জন্য স্মরণীয় ছিল না। বড় ব্যবধানে পরাজয়ের মুখে পড়তে হয়েছে ইস্টবেঙ্গল, পাঞ্জাব এফসির মতো…

Shankarlal Chakraborty

নেক্সট জেনারেশন কাপের (Next Gen Cup) দ্বিতীয় দিনটি অবশ্যই ভারতীয় দলগুলির জন্য স্মরণীয় ছিল না। বড় ব্যবধানে পরাজয়ের মুখে পড়তে হয়েছে ইস্টবেঙ্গল, পাঞ্জাব এফসির মতো দলকে। যদিও ম্যাচের পর পাঞ্জাব এফসি কোচ শঙ্করলাল চক্রবর্তীর প্রশংসা করেছেন টটেনহ্যাম হটস্পার কোচ। 

০-৬ গোলে হেরে ছিটকে গেল East Bengal

   

টটেনহ্যাম হটস্পার ৩-০ গোলে হারিয়েছে পাঞ্জাব এফসিকে। ১১ মিনিটে গোলের খাতা খোলেন রনি মনকুর। একটি গোল হজম করা সত্ত্বেও পাঞ্জাব এফসি হাড্ডাহাড্ডি লড়াই চালিয়ে যায়। তারা প্রতিপক্ষ দলের ওপর চাপ দিতে শুরু করেছিল। খেলা শেষ হওয়ার পর হটস্পার কোচ সে কথাই মনে করিয়ে দিয়েছেন । তবে ম্যাচের ৩৮ ও ৪৮ মিনিটে জোড়া গোল করে ব্যবধান ৩-০ করেন এলিস লেহানে।

পেনাল্টি শুটআউটটি তর্কসাপেক্ষে উভয় দলের প্রদর্শনীর চেয়ে বেশি বিনোদনমূলক ছিল। ৪-৪ প্রচেষ্টার প্রথম সিরিজ শেষ করার পরে, শুটআউটটি গিয়েছিল সাডেন ডেথের পর্যায়ে। শেষ পর্যায়ে ম্যাচটি ছিল বেশি উত্তেজনাপূর্ণ। শেষ পর্যন্ত শুটআউটে ৬-৫ ব্যবধানে জিতে ম্যাচ থেকে চার পয়েন্ট আদায় করে নেয় টটেনহ্যাম।

Anwar Ali: ‘ন্যায্য’ কারণ ছাড়াই চুক্তি বাতিল! বড় সিদ্ধান্ত নিতে পারে কমিটি

৩ আগস্ট হতে চলা ম্যাচ: 

  • টটেনহ্যাম হটস্পার এফসি বনাম মুথুট এফএ – সন্ধ্যা ৭.৩০
  • ক্রিস্টাল প্যালেস এফসি বনাম স্টেলেনবোশ এফসি – সন্ধ্যা ৭:৩০
  • অ্যাস্টন ভিলা বনাম ইস্টবেঙ্গল এফসি বনাম ইস্টন ভিলা এফসি – রাত ১০.৩০
  • এভারটন এফসি বনাম পাঞ্জাব এফসি – ভারতীয় সময় রাত ১০.৩০