East Bengal: দিন দুয়েকের মধ্যেই জানা যাবে ষষ্ঠ বিদেশির নাম, মিলল ইঙ্গিত

গত সোমবার থেকেই ডুরান্ড কাপ অভিযান শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গলের (East Bengal) সিনিয়র দল। পিছিয়ে থেকেও তাঁরা পরাজিত করে ইন্ডিয়ান এয়ারফোর্স দলকে। ডেভিড লালহ্লানসাঙ্গা থেকে…

Vibhash Vardhan Agarwal

গত সোমবার থেকেই ডুরান্ড কাপ অভিযান শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গলের (East Bengal) সিনিয়র দল। পিছিয়ে থেকেও তাঁরা পরাজিত করে ইন্ডিয়ান এয়ারফোর্স দলকে। ডেভিড লালহ্লানসাঙ্গা থেকে শুরু করে দিমিত্রিওস ডায়মান্তাকস হোক কিংবা মাদিহ তালাল। প্রথম ম্যাচেই নজর কেড়েছেন সকলে। তবে চোটের কারনে ক্লেটন সিলভা রিজার্ভ বেঞ্চে থাকলেও পুরনো ছন্দে দেখা গিয়েছে সাউল ক্রেসপোকে।

   

তাঁদের পারফরম্যান্স যথেষ্ট নজর কেড়েছে সমর্থকদের। কিন্তু কে হবেন লাল-হলুদের ষষ্ঠ বিদেশি? তা এখনো পর্যন্ত চূড়ান্ত হয়নি। গত কয়েক সপ্তাহ ধরে স্প্যানিশ ফুটবলার হেক্টর ইউস্তের নাম ব্যাপকভাবে শোনা গেলেও তা এখনো স্পষ্ট নয়। এছাড়াও সেই তালিকায় রয়েছে অজি ফুটবলার জর্ডন এলসের নাম। উল্লেখ্য, গত মরসুমে ইস্টবেঙ্গল ক্লাবের জার্সিতে নিজের জাত চিনিয়ে ছিলেন এই তারকা। পরবর্তীতে চোটের কারনে দেশে ফিরে যেতে হয় এই ফুটবলারকে।

আদৌও কি ফিরবেন তিনি? শেষ কয়েক মাসে তাঁর সোশ্যাল সাইটে তেমন ইঙ্গিত মিললে ও পরবর্তীতে আর কিছুই জানা যায়নি। এসবের মাঝেই উঠে আসলো নয়া তথ্য। জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে আগামী কয়েকদিনের মধ্যেই দলের ষষ্ঠ বিদেশির নাম সামনে আনবে ইস্টবেঙ্গল।

সোমবার সল্টলেক স্টেডিয়াম থেকে বেরোনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঠিক এমনটাই ইঙ্গিত দিলেন লাল-হলুদ কর্তা বিভাস বর্ধন আগরওয়াল। সাংবাদিকদের তরফে তাঁর কাছে ষষ্ঠ বিদেশির বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন ‘সব ঠিকঠাক এগোলে আগামী দুই থেকে তিন দিনের মধ্যেই জানিয়ে দেওয়া হবে দলের নতুন বিদেশির নাম।’ এবার কাকে সই করাতে চলেছে ইস্টবেঙ্গল? সেদিকেই তাকিয়ে আপামর লাল-হলুদ জনতা।