শোভন সোহিনীর বিয়েতে হাজির ছিলেন টালিগঞ্জের এই শিল্পীরা, দেখুন ছবিতে

সোমবার সাত পাকে বাঁধা পড়েন শোভন (Shovan Ganguly) ও সোহিনী (Sohini Sarkar)। নিজেদের প্রথম দেখার বার্ষিকীতেই বিয়ে করলেন দুজন। এই আনন্দ অনুষ্ঠানে হাজির ছিলেন দম্পতির…

Sohini Shovan and guests

সোমবার সাত পাকে বাঁধা পড়েন শোভন (Shovan Ganguly) ও সোহিনী (Sohini Sarkar)। নিজেদের প্রথম দেখার বার্ষিকীতেই বিয়ে করলেন দুজন। এই আনন্দ অনুষ্ঠানে হাজির ছিলেন দম্পতির ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের মুহূর্তের ছবিও শেয়ার করলেন তাঁরা।

আগেই একটি সাক্ষাৎকারে সোহিনী (Sohini Sarkar) জানিয়েছিলেন যে তাঁর বিয়েতে খুব বেশি জাঁকজমক থাকবে না। সেই অনুযায়ী পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই আইনি বিয়ে সেরেছেন দুজন। সোমবার বিয়ের অনুষ্ঠান থেকে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik)। বিয়েতে আমন্ত্রিত ছিলেন দর্শনা ও সৌরভ (Saurav Das)। এছাড়াও তাঁর পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে সৌরভ দাস, ইন্দ্রাশিস রায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও অঙ্কিতা চক্রবর্তীকে। বিয়ের দিনে সবুজ পাঞ্জাবি পড়তে দেখা গিয়েছিল সৌরভকে। দর্শনা পড়েছিলেন একটি সবুজ রঙের শাড়ি।

   

Ushashie Chakraborty with Shinia nd Shovan

এছাড়াও বিয়ের মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী উষশী চক্রবর্তী (Ushashie Chakraborty)। সোহিনী এবং শোভনের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, “পাণিগ্রহনের পর।”

প্রসঙ্গত, প্রথম দেখার দিনের এক বছরের বার্ষিকীতেই আইনি বিয়ে সারেন সোহিনী সরকার (Sohini Sarkar) ও শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)। দক্ষিণ ২৪ পরগনার একটি খামারবাড়িতে সোমবার আয়োজিত হল তাঁদের বিবাহের অনুষ্ঠান। অনুষ্ঠানের ছবি সোশাল মিডিয়াতে শেয়ার করে, ছবির ক্যাপশনে সোহিনী লিখেছিলেন, “দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে।”

Saurav Darshana and Sohini Shovan শোভন সোহিনীর বিয়েতে হাজির ছিলেন টালিগঞ্জের এই শিল্পীরা, দেখুন ছবিতে

বিয়ের দিন সোহিনী পরেছিলেন মেরুন রঙের শাড়ি, ঝুমকো দুল ও গলায় হার। শোভন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি। বিয়ের সিঁদুরদান মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন সোহিনী। সোহিনীর পোস্ট করা ছবিগুলিতে সোহিনীর কপালে চুম্বন করতেও দেখা গেছে শোভনকে। আবার কখনও বাগানবাড়ির পুকুরঘাটে হাসি মুখে পোজ দিয়েছিলেন দুজনে।

Surjo Trailer: মুক্তি পেল ‘সূর্য’র ট্রেলার, জুটিতে ফিরলেন বিক্রম-মধুমিতা

গত বছর বর্ষার মরসুমে যিশু সেনগুপ্তর আয়োজিত একটি অনুষ্ঠানে আলাপ হয় অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গাঙ্গুলির । এরপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হয় জল্পনা। তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে দেখা যায়নি সোহিনী বা শোভনকে। বেড়াতে গেলেও, একসঙ্গে ছবি দেননি তারা। তবে সোশাল মিডিয়াতে বন্ধুদের সঙ্গে তোলা বহু ছবিতে একসঙ্গে দেখা যায় তাঁদের। প্রথম দেখার বছর খানেকের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তাঁদের বিবাহ জীবন সুখের হোক এই কামনাই করছেন দুজনের অনুরাগীরা।