Brazil vs Uruguay: উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচেও ৭-এর গেরোয় আটকে ব্রাজিল

কোপা আমেরিকার (Copa America 2024) কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের বিরুদ্ধে মাঠে নামবে ব্রাজিল (Brazil vs Uruguay)। ভারতীয় সময় রবিবার ভোরে হবে কিক অফ। এই ম্যাচের দিনেও…

Brazil vs Uruguay Copa America 2024

কোপা আমেরিকার (Copa America 2024) কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের বিরুদ্ধে মাঠে নামবে ব্রাজিল (Brazil vs Uruguay)। ভারতীয় সময় রবিবার ভোরে হবে কিক অফ। এই ম্যাচের দিনেও সাত-এর গেরোয় আটকে রয়েছে ব্রাজিল।

Copa America 2024: চূড়ান্ত হল আর্জন্টিনার সেমিফাইনাল প্রতিপক্ষ

   

২০১৪ ফিফা বিশ্বকাপে জার্মানির কাছে সাত গোল হজম করেছিল ব্রাজিল। এই ম্যাচের ফলাফল বারবার স্মরণ করে দেন ব্রাজিলের সমালোচকরা। উরুগুয়ের ম্যাচের সঙ্গে জার্মানি ম্যাচের সাত গোলের সম্পর্ক নেই। তবুও সাতের গেরো থেকে বেরোতে পারল না সেলেকাওরা।

রবিবার ৭ তারিখ। উরুগুয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না ব্রাজিলের ৭ নম্বর জার্সিধারী ফুটবলার ভিনিসিয়াস জুনিয়র। ফিফা ক্রম তালিকায় ১৪ নম্বরে রয়েছে উরুগুয়ে। চোদ্দো সাত এর গুণনীয়ক।

কোপা আমেরিকা ২০২৪ জয়ের অন্যতম দাবিদার ব্রাজিল। কিন্তু টুর্নামেন্টে ধারাবাহিকভাবে ফর্মে নেই তারা। গ্ৰুপ পর্বে জিতেছে মাত্র একটি ম্যাচে। কোস্টারিকা ও কলম্বিয়ার বিরুদ্ধে আটকে গিয়েছিল প্রাক্তন বিশ্বকাপ জয়ী দেশ। প্যারাগুয়ের বিরুদ্ধে জিতেছিল ৪-১ গোলে।

Mohun Bagan: ‘সেরা একাদশ’-এ ছিলেন মোহনবাগানের নতুন বিদেশি

অন্য দিকে উরুগুয়ে রয়েছে দুরণ ছন্দে। গ্ৰুপ পর্বে জিতেছে সব ম্যাচে। তিন ম্যাচে দিয়েছে মোট ৯ গোল। পানামার বিরুদ্ধে উরুগুয়ে জিতেছিল ৩-১ গোলে, বলিভিয়ার বিরুদ্ধে জিতেছিল ৫-০ গোলে ও আমেরিকার বিরুদ্ধে ১-০ ব্যবধানে জয় লাভ করেছিল উরুগুয়ে।