১০০ কোটি টাকায় আম্বানি-পুত্রের বিয়েতে গাইবেন বিবার

গত কয়েক মাস ধরে চলছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের (Anant-Radhika’s Wedding) প্রাক বিবাহের অনুষ্ঠান। অনেক তারকারাই তাঁদের এই খুশির দিনে তাঁদের সাথে শামিল হয়েছিলেন।…

গত কয়েক মাস ধরে চলছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের (Anant-Radhika’s Wedding) প্রাক বিবাহের অনুষ্ঠান। অনেক তারকারাই তাঁদের এই খুশির দিনে তাঁদের সাথে শামিল হয়েছিলেন। আগামী দিনে তাঁদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করতে হাজির হলেন প্রখ্যাত পপ সিংগার জাস্টিন বিবার।

জাস্টিন বিবার বৃহস্পতিবার সকালে পৌঁছালেন ভারতে। তাঁর দেশে ফেরার এক মাত্র কারণ হল আম্বানি পুত্র অনন্ত এবং রাধিকার বিবাহ অনুষ্ঠান। আগামী ৫ জুলাই জাস্টিন বিবার অনন্ত এবং রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করবে বলে জানা গেছে। এ জন্য তিনি প্রায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন বলে খবর। 

   

দীর্ঘ ৭ বছর পরে দেশে ফিরলেন জাস্টিন। গায়ক ২০২২ সালে ভারতে একটি কনসার্টের ঘোষণা করেছিলেন, কিন্তু পরে তাঁর অসুস্থতার কারণে সেটি সম্ভব হয়ে ওঠেনি। দীর্ঘ ৭ বছর পরে দেশে ফিরে তিনি শুধুমাত্র আম্বানি পরিবার এবং তাঁদের অতিথিদের জন্য পারফর্ম করবেন। অনন্ত এবং রাধিকার সঙ্গীত অনুষ্ঠান ৫ জুলাই শুক্রবার মুম্বাইয়ে তাদের বিলাসবহুল বাড়ি অ্যান্টিলিয়াতে অনুষ্ঠিত হবে। ১২ জুলাই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দম্পতি।

বিয়ের পর কোথায় ঘুরতে গেলেন সোনাক্ষী ও জাহির? দেখেন নিন ছবি

এখনো বিয়ের আয়োজনে অনেক কিছু ঘটার বাকি আছে , আরও চমক অপেক্ষা করছে। অনন্ত ও রাধিকার প্রেমকাহিনী তাদের ভক্তদের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে। তাদের জীবনের নতুন অধ্যায়ের সূচনা উপলক্ষে আমরা তাদের শুভকামনা জানাই।