Mohammedan SC: ফের চমক দিয়ে উন্মোচিত হল মহামেডানের নতুন জার্সি

মঙ্গলবার থেকেই ফুটবল মরশুম শুরু করছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। কলকাতা লিগে তারা প্রথম ম্যাচ খেলতে নামবে উয়াড়ি অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে। যেটি আয়োজিত হবে…

Mohammedan SC Unveils New Jersey

মঙ্গলবার থেকেই ফুটবল মরশুম শুরু করছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। কলকাতা লিগে তারা প্রথম ম্যাচ খেলতে নামবে উয়াড়ি অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে। যেটি আয়োজিত হবে কিশোরভারতী স্টেডিয়ামে। এখন এই ম্যাচ নিয়ে প্রবল উন্মাদনা রয়েছে সমর্থকদের মধ্যে। তার আগেই আজ, সোমবার সন্ধ্যায় প্রকাশ্যে আসল মহামেডান স্পোর্টিং ক্লাবের নতুন জার্সি।

যা রীতিমতো মন জয় করতে শুরু করেছে সাদা-কালো সমর্থকদের। এবার এই নতুন জার্সি পড়েই মরশুমের সমস্ত টুর্নামেন্ট খেলবে রেড রোডের এই ফুটবল ক্লাব। আজ শীর্ষকর্তা সহ একাধিক ফুটবলারদের উপস্থিতিতে উন্মোচিত হয় ময়দানের এই অন্যতম প্রধানের জার্সি।

   

যেখানে লগ্নিকারী সংস্থা বাঙ্কারহিলের পাশাপাশি দেখা গিয়েছে রকি স্পোর্টসের নাম। বলতে গেলে, এই ফুটবল সিজনে দলের জার্সি নির্মাণের দায়িত্ব নিয়েছে শহরের এই পরিচিত সংস্থা। উল্লেখ্য, এবার প্রথমবারের মতো ইন্ডিয়ান সুপার লিগে অংশ নিচ্ছে মহামেডান স্পোর্টিং ক্লাব। যা নিয়ে চরম উত্তেজনা রয়েছে সমর্থকদের মধ্যে। এবার তা আরো কয়েক গুন বাড়িয়ে দিল এই নবনির্মিত জার্সি। যেখানে রাখা হয়েছে সাদা-কালোর অপূর্ব ডিজাইন। তবে শুধুমাত্র জার্সি নয়, এই সিজনে দল গঠনের ক্ষেত্রেও বড়সড় চমক দিতে চলেছে রেড রোডে এই ক্লাব।

একের পর এক দাপুটে বিদেশী ফুটবলারের পাশাপাশি ভারতীয় তরুণদের দিকে ও নজর রয়েছে তাদের। বলতে গেলে নিজেদের সেরাটা উজাড় করেই এবার আইএসএল খেলতে নামবে মহামেডান।