Mohun Bagan: থাকছেন না বিদায়? সাদিকুকে নিয়ে ভিডিও পোস্ট করল মোহনবাগান

আর্মান্দো সাদিকুকে (Armando Sadiku) নিয়ে একটি ভিডিও পোস্ট করেছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan)। ২০২৩-২৪ মরসুমে বাগানের হয়ে করা সাদিকুর গোলগুলোকে নিয়ে পোস্ট করা হয়েছে…

Armando Sadiku's Squandered Chance Leaves Mohun Bagan

আর্মান্দো সাদিকুকে (Armando Sadiku) নিয়ে একটি ভিডিও পোস্ট করেছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan)। ২০২৩-২৪ মরসুমে বাগানের হয়ে করা সাদিকুর গোলগুলোকে নিয়ে পোস্ট করা হয়েছে একটি ভিডিও। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন তারকা ফুটবলার।

   

চেন্নাইয়িন এফসি, মুম্বই সিটি এফসি ইতিমধ্যে বিদায় জানিয়েছেন একাধিক তারকা ফুটবলারকে। সামনের মরসুমের আগে বেশ কিছু দল বদলের সাক্ষী থাকতে চলেছেন ভারতীয় ফুটবল প্রেমীরা। মোহনবাগান সুপার জায়ান্টের স্কোয়াডেও হতে চলেছে কিছু বদল।

ঘূর্ণিঝড়ের আশঙ্কায় বাতিল অনুশীলন, ব্যাহত CFL প্র্যাকটিস

আসতে চলেছেন নতুন বিদেশি ফুটবলার। এবারেও সম্ভবত হাইপ্রোফাইল বিদেশি ফুটবলার নিয়ে আসতে চলেছে সবুজ মেরুন ব্রিগেড। ২০২৩-২৪ মরসুমের স্কোয়াড থেকে একাধিক ফুটবলারকে জানানো হবে বিদায়। কয়েকজন বিদেশিকেও সবুজ মেরুন স্কোয়াড থেকে বাদ দেওয়া হতে পারে। গত মরসুমে অনেক শোরগোল ফেলে আর্মান্দো সাদিকুকে দলে নিয়েছিল মোহনবাগান সুপার জায়ান্ট। কিন্তু তিনি প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেননি।

 

Mohun Bagan: ভারতীয় ফুটবলার সই করানোর ক্ষেত্রে মোহনবাগানের ধীরে চলো নীতি

এই মরসুমে নিজের নামের পাশে বেশ কিছু গোল তুলে নিলেও ধারাবাহিকতা বজায় রাখতে পারেননি। ছিলেন আউট অফ ফর্ম। লোপেজ হাবাস তাঁকে প্রথম একাদশে সুযোগ দিলেও গোল সমর্থকদের আস্থা অর্জন করতে পারেননি। জল্পনা রয়েছে আগামী মরসুমে আর্মান্দো সাদিকুকে আর হয়তো ধরে রাখবে না মোহনবাগান সুপার জায়ান্ট। যদিও ক্লাবের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।