Arjun Singh: ‘ভোটের আগের রাতে টাকা বিলি করেছেন তৃণমূল প্রার্থী’, বিস্ফোরক অভিযোগ অর্জুনের

ব্যারাকপুর লোকসভা (Arjun Singh) কেন্দ্রের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ তুললেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। তাঁর কথায়, সমস্ত নিয়মকে জলাঞ্জলি দিয়ে ভোটের আগের রাতে…

Arjun-Singh

ব্যারাকপুর লোকসভা (Arjun Singh) কেন্দ্রের তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে টাকা বিলির অভিযোগ তুললেন বিজেপি প্রার্থী অর্জুন সিং। তাঁর কথায়, সমস্ত নিয়মকে জলাঞ্জলি দিয়ে ভোটের আগের রাতে টাকা বিলি করেছে পার্থ ভৌমিক। উনি সন্ত্রাস চালানোর চেষ্টায় আছেন। আমরা শান্তিপূর্ণ ভোট করার চেষ্টা করব। কিন্তু সেটা সম্ভব না হলে দায়ী থাকবে সরকার।

এই ঘটনায় নির্বাচন কমিশনে অভিযোগও দায়ের করেছেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী অর্জুন সিং (Arjun Singh)। তিনি বলেন, ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছি। এমনটা ঘটতে থাকলে সেটা পার্থ ভৌমিকের জন্য ভালো হবে না বলেও হুঁশিয়ারি দেন অর্জুন।

   

ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের ৬৭ শতাংশ বুথ স্পর্শকাতর। এই কেন্দ্রের বিজেপির প্রার্থী বিদায়ী সাংসদ অর্জুন সিং। তৃণমূলের প্রার্থী নৈহাটির প্রাক্তন বিধায়ক পার্থ ভৌমিক। সিপিএমের টিকিটে ভোটে লড়ছেন অভিনেতা দেবদূত ঘোষ। আইএসএফ প্রার্থী জামির হোসেন।

Lok Sabha Election: ভাগ্যপরীক্ষা রাহুল-স্মৃতির, সোমবার পঞ্চম দফায় ৪৯ কেন্দ্রে ভোট

আজ, সোমবার ২০ মে রাজ্যের ৭টি আসনে ভোটগ্রহণ (Lok Sabha Election)। কেন্দ্রগুলি হল – হুগলি জেলার হুগলি, আরামবাগ, শ্রীরামপুর; উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ও বনগাঁ এবং হাওড়া জেলার হাওড়া ও উলুবেড়িয়া।

রাজ্যের এই ৭টি লোকসভা আসনে বুথের সংখ্যা ১৩ হাজার ৪৮১। এর মধ্যে স্পর্শকাতর বুথের সংখ্যা ৭ হাজার ৭১১। অর্থাৎ, প্রায় ৫৬ শতাংশ। মোট মাইক্রো অবজার্ভার রয়েছেন – ১ হাজার ৩৫০ জন।

Lok Sabha Election: ভাগ্যপরীক্ষা অর্জুন-কল্যাণ-রচনার, পঞ্চম দফায় রাজ্যে রেকর্ড সংখ্যক স্পর্শকাতর বুথ

পঞ্চম দফার ভোটে রেকর্ড সংখ্যক কুইক রেসপন্স টিম রয়েছে বাংলায়। রাজ্যের ৭ কেন্দ্রে কুইক রেসপন্স টিমের সংখ্যা ৫৬৭। এর আগে কোনও দফায় এত সংখ্যক কুইক রেসপন্স টিম ছিল না।

স্পর্শকাতর বুথের সংখ্যা বেশি হওয়ায় এই দফায় কেন্দ্রীয় বাহিনীও বেশি থাকছে। পঞ্চম দফায় রাজ্যে রয়েছে ৭৯৯ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। এর মধ্যে বুথে মোতায়েন রয়েছে ৬৫০ কোম্পানি বাহিনী। বাকিরা টহল দিচ্ছেন। এই দফায় রাজ্য পুলিশের সংখ্যা ২৫ হাজার ৫৯০।