Hira Mondal: হীরা মন্ডল এখন কী করছেন? নিজেই দিলেন আপডেট

এবারের মতো শেষ হয়েছে মরসুম। আগামী দিনে কোন ফুটবলার কোন ক্লাবের খেলবেন সে ব্যাপারে ফুটবল প্রেমীদের মধ্যে কৌতূহল রয়েছে যথারীতি। হীরা মন্ডলকেও (Hira Mondal) নিয়েও…

Hira Mondal

এবারের মতো শেষ হয়েছে মরসুম। আগামী দিনে কোন ফুটবলার কোন ক্লাবের খেলবেন সে ব্যাপারে ফুটবল প্রেমীদের মধ্যে কৌতূহল রয়েছে যথারীতি। হীরা মন্ডলকেও (Hira Mondal) নিয়েও এখনো মানুষের মধ্যে আগ্রহ রয়েছে। এখন কী করছেন হীরা?

Football Turf: ভারতীয় ফুটবল প্রেমীদের জন্য সুখবর, ৮৭০০ ফুট ওপরে তৈরি হচ্ছে ফুটবল মাঠ

   

ইস্টবেঙ্গলের হয়ে খেলে রাতারাতি সুপার স্টারের তকমা পেতে শুরু করেছিলেন হীরা মন্ডল। তাঁকে ঘিরে ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যে প্রবল উন্মাদনা। ২০২১-২২ মরসুম হীরা মন্ডলের কেরিয়ারের হয়তো সেরা সময়।

Mohun Bagan: এবার মোহনবাগানের নজরে এই কোস্টারিকান ফুটবলার

ইস্টবেঙ্গলে হীরা মন্ডল ২০২২-২৩ মরসুমে খেলবেন কি না সেই নিয়ে হয়েছিল অনেক জল ঘোলা। হীরা বারবার বলেছিলেন তিনি ইস্টবেঙ্গলের হয়েই খেলা চালিয়ে যেতে চান. শেষ পর্যন্ত সেটা হয়নি। ইস্টবেঙ্গল ক্লাবের পর যোগ দিলেন বেঙ্গালুরু এফসিতে। খেলার সুযোগ পেলেন না সেখানে। আবার দল বদল করলেন। এবার যোগ দিলেন নর্থ ইস্ট ইউনাইটেড এফসিতে। সেখানেও সুযোগ পেলেন না এই বঙ্গ সন্তান।

এখন কী করছেন তিনি?

আপাতত নিজের মতো করে সময় কাটাচ্ছেন। মায়ের সঙ্গে ঘুরছেন, ছবি তুলছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টার মাধ্যমে আপডেট রাখছেন তাঁর ফলোয়ারদের।