Amit Shah: সঙ্গেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে কী বললেন অমিত শাহ?

অমিত শাহ (Amit Shah) বাংলায় এলেন। জমাটি বক্তৃতা দিলেন। ‘ভারত মাতা কী জয়’ বললেন। মোদী সরকার দেশের জন্য কী কী করেছে, সেই খতিয়ান তুলে ধরলেন।…

amit shah

অমিত শাহ (Amit Shah) বাংলায় এলেন। জমাটি বক্তৃতা দিলেন। ‘ভারত মাতা কী জয়’ বললেন। মোদী সরকার দেশের জন্য কী কী করেছে, সেই খতিয়ান তুলে ধরলেন। দুর্নীতির পাশাপাশি সন্দেশখালি ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন। কিন্তু সারা দেশের তোলপাড় ফেলে দেওয়া সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে একটি শব্দও ব্যয় করলেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্র তথা সমবায় মন্ত্রী অমিত শাহ। কৌশলেই বিষয়টি এড়িয়ে গেলেন শাহ, তেমনটাই বলছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আজ, শুক্রবার রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে নদিয়ার মাজদিয়ায় জনসভা করেন অমিত শাহ। সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের মানুষের জন্য কী কী করেছেন, সেই খতিয়ান তুলে ধরেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

   

তিনি বলেন, ১২ কোটি মানুষের বাড়িতে শৌচালয় তৈরি করে দিয়েছেন মোদীজি। একই সঙ্গে ৪ কোটি মানুষকে পাকা ঘর করে দেওয়া হয়েছে। ১৪ কোটি লোকেদের বিনামূল্যে জল দেওয়া হচ্ছে। ১০ কোটি লোক বিনামূল্যে সিলিন্ডার পেয়েছে। দিদি নয়, ৮০ কোটি মানুষকে বিনামূল্যে চাল দিচ্ছেন মোদীজি।

Raj Bhavan CCTV Footage: সিসিটিভি ফুটেজ প্রকাশ করে নয়া বিতর্কে রাজ্যপাল, মুখ খুললেন ওই অভিযোগকারিণী

সন্দেশখালি ইস্যুতেও এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের একবার আক্রমণ করেন শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কথায়, মমতা দিদি আপনার লজ্জা হওয়া উচিত, আপনার নাকের ডগায় সন্দেশখালিতে ধর্মের ভিত্তিতে মা-বোনদের ধর্ষণ করা হয়েছে। মহিলা মুখ্যমন্ত্রী হওয়া সত্ত্বেও আপনার রাজ্যে এই ন্যক্কারজনক ঘটনা ঘটেছে। সন্দেশখালির দোষীদের উল্টো করে ঝুলিয়ে বেঁধে সোজা করে দেব। ভোটব্যাঙ্কের জন্য বাংলার সংস্কৃতি ও ঐতিহ্যকে নিয়ে ছেলেখেলা করা মমতা ব্যানার্জিকে জবাব দেওয়ার জন্য তৈরি বাংলার মানুষ।

Mamata Banerjee: ‘যখন ভোট আসে মমতা…’, চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন অর্জুন সিং

রানাঘাট লোকসভা আসনে ভোট আগামী ১৩ মে। প্রসঙ্গত, দেশজুড়ে এবার সাত দফায় লোকসভা নির্বাচন হচ্ছে। ১৯ এপ্রিল এবং ২৬ এপ্রিল, দু’দফার ভোট ইতিমধ্যেই সমাপ্ত হয়েছে। তৃতীয় ধাপে ৭ মে, চতুর্থ ধাপে ১৩ মে, পঞ্চম ধাপে ২০ মে, ষষ্ঠ ধাপে ২৫ মে এবং সপ্তম ধাপে ১ জুন ভোটগ্রহণ হবে। নির্বাচন প্রক্রিয়া চলবে মোট ৪৩ দিন। আগামী ৪ জুন ভোটের ফলাফল ঘোষণা করা হবে।

Lok Sabha Election: ভোটের মুখে বিরাট ভাঙন তৃণমূলে! বিজেপিতে যোগ দিল ২০০ পরিবার