Rohit Sharma: সাংবাদিকের প্রশ্ন শুনে হাত তুলে দিলেন রোহিত! ভিডিও দেখুন

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। এ ব্যাপারে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং প্রধান নির্বাচক অজিত আগরকর মুম্বইয়ে একটি সংবাদ সম্মেলনে বেশ…

Rohit Sharma raised his hand when asked about off spinner

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। এ ব্যাপারে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং প্রধান নির্বাচক অজিত আগরকর মুম্বইয়ে একটি সংবাদ সম্মেলনে বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। ভারতীয় দলে কোনও অফ স্পিনার নেই, রোহিতকে এ ব্যাপারে করা হয়েছিল প্রশ্ন।

সাংবাদিকের এই প্রশ্নে রোহিত শর্মা হাত তুলে নিজের দিকে ইশারা করেন, যা দেখে সম্মেলনে উপস্থিত এক প্রকার সকলেই বিস্মিত হন। এই মজার প্রতিক্রিয়া দেখে প্রধান নির্বাচক অজিত আগরকরও হাসি থামাতে পারেননি। রোহিতের এই প্রতিক্রিয়ার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

   

বিশেষজ্ঞ অফ স্পিনার না থাকার কারণ ব্যাখ্যা করে ভারত অধিনায়ক বলেছেন, ‘দুর্ভাগ্যবশত ওয়াশিংটন সুন্দর ইদানীং সুযোগ পাচ্ছে না। এরপর অ্যাশ (রবিচন্দ্রন অশ্বিন) ও অক্ষর প্যাটেলের মধ্যে একজনকে বেছে নিতে হয়েছে। আমরা ভেবেছিলাম দু’জন বাঁহাতি স্পিনারকে বেছে নেওয়া ভাল হবে, যারা ভাল করছে। অশ্বিন দীর্ঘদিন ধরে এই ফর্ম্যাটটি খেলেনি। ৫০ ওভারের বিশ্বকাপের পর থেকে অক্ষর সত্যিই ভাল ফর্মে ছিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজ খেলেছিল। যদি আমি ভুল না করি তবে সে ম্যান অফ দ্য সিরিজ হয়েছিল।’

ভারত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চারজন স্পিনার বেছে নিয়েছে। যার মধ্যে কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল দুই রিস্ট স্পিনার এবং রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল অলরাউন্ডার, যারা বাঁ-হাতি স্পিন বোলিং করেন। ভারতকে যদি আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে হয়, তাহলে স্পিনারদের ভূমিকা গুরুত্বপূর্ণ হতে পারে।