Hooghly accident: পোলবায় মুখোমুখি সংঘর্ষ, মৃত মেডিকেল টেকনোলজিস্ট

News Desk: বড়দিনেই বড়সড় দুর্ঘটনা। টাটা ম্যাজিকের সঙ্গে লরির সংঘর্ষ হুগলির পোলবায়। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন দু’জন এবং মৃত্যু হয়েছে এক ব্যক্তির। জানা যাচ্ছে…

IMG 20211226 WA0004 Hooghly accident: পোলবায় মুখোমুখি সংঘর্ষ, মৃত মেডিকেল টেকনোলজিস্ট

News Desk: বড়দিনেই বড়সড় দুর্ঘটনা। টাটা ম্যাজিকের সঙ্গে লরির সংঘর্ষ হুগলির পোলবায়। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন দু’জন এবং মৃত্যু হয়েছে এক ব্যক্তির। জানা যাচ্ছে মৃত ব্যক্তির নাম অশোক ঘোষাল যিনি পেশায় একজন মেডিকেল টেকনোলজিস্ট।

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে হুগলির পোলবা থানা এলাকার দাদপুরের জোড়া অশ্বত্থতলায় ১৭ নম্বর রুটে। ধনেখালির একটি রক্তদান শিবির থেকে দুটি গাড়িতে করে রক্ত নিয়ে ফিরছিলেন চুঁচুড়া সদর হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের একটি টিম। রক্ত নিয়ে ফেরার সময় ধনেখালিগামী একটি ছয় চাকার লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি টাটা ম্যাজিক গাড়ির। সংঘর্ষের ফলে দুমড়ে-মুচড়ে যায় টাটা ম্যাজিক গাড়িটি।

   

স্থানীয় মানুষ ও পুলিশের তৎপরতায় গুরুতরভাবে আহত হওয়া ওই তিনজনকে উদ্ধার করে ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে অশোক ঘোষালকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গাড়ির ড্রাইভার প্রকাশ মণ্ডল এবং নিরাপদ থাকা অন্য এক মেডিকেল টেকনোলজিস্ট অভিষেক হরিজন গুরুতরভাবে আহত হয়েছেন এবং আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। দুর্ঘটনার জেরে তীব্র যানজট সৃষ্টি হয়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ এবং পরিস্থিতির স্বাভাবিক করে নিয়ন্ত্রণে আনে। আপাতত লরি চালক পলাতক। লরিচালকের খোঁজ শুরু করেছে পোলবা থানার পুলিশ।