Kiyan Nassiri: কিয়ানের প্রতি আগ্রহী ম্যানচেস্টার সিটি? বাগান তারকা দিলেন জবাব

ভারতীয় ফুটবলের অন্যতম উঠতি প্রতিভা হিসেবে গণ্য করা হয় কিয়ান নাসিরির (Kiyan Nassiri) নাম। তাঁকে নিয়ে সম্প্রতি বিরাট দাবি করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সামাজিক যোগাযোগ…

Kiyan Nassiri

ভারতীয় ফুটবলের অন্যতম উঠতি প্রতিভা হিসেবে গণ্য করা হয় কিয়ান নাসিরির (Kiyan Nassiri) নাম। তাঁকে নিয়ে সম্প্রতি বিরাট দাবি করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি প্রোফাইল থেকে দাবি করা হয়েছে, ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল ম্যানচেস্টার সিটি কিয়া নাসিরিকে দলের নেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে। পোস্টে আরও দাবি করা হয়েছে, ভারতীয় ফুটবলের ওয়ান্ডারকিড কিয়ার নাসিরির জন্য চুক্তি প্রায় চূড়ান্ত করে ফেলেছেন ম্যান সিটি।

শুধু তাই নয়, সিটি ছাড়াও মোহনবাগান সুপার জায়ান্টের এই তরুণ ফুটবলারকে দলে নেওয়ার জন্য নাকি উৎসাহ দেখিয়েছিল রিয়াল মাদ্রিদ, বরুসিয়া ডর্টমুন্ড, বায়ার্ন মিউনিখের মতো বিশ্বের প্রথম সারির কিছু ফুটবল ক্লাব! সোশ্যাল মিডিয়ায় এমন দাবি ফুটবল প্রেমীদের মধ্যে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। আলোচ্য পোস্টে নিজে কমেন্ট করেছেন কিয়ান নাসিরি।

   

কিয়ান নাসিরিকে নিয়ে করা পোস্টে জামশিদ নাসিরির পুত্র নিজেই কমেন্ট করেছেন। কিয়ানের দল বদলের দাবি সংক্রান্ত পোস্টে মোহনবাগান সুপার জায়ান্টের ফুটবলার বলেছেন, ‘মেক ইট হ্যাপেন’- এটাই করা হোক।

ব্যাপারটা কী?
আসলে এটা কোনও সিরিয়াস পোস্ট নয়। মাঝে মধ্যে হালকা চালে কিছু পোস্ট করা হয় মজা করার জন্য। ফুটবলাররাও ব্যাপারটা জানেন। তাই কিয়ানও মজার ছলে পোস্টের নীচে কমেন্ট করেছেন। আসলে গতকাল এপ্রিলের ১ তারিখ ছিল। এপ্রিলের ১ তারিখ মানে ‘এপ্রিল ফুল’। সেই রেশ এখনও রয়েছে গিয়েছে।