Rakul Preet Singh Marriage: রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানির বিয়ের কার্ড ভাইরাল

Rakul Preet Singh Marriage: বলিউডে আবারও শোনা যাচ্ছে শেহনাইয়ের প্রতিধ্বনি। রাকুল প্রীত সিং এবং জ্যাকি সাত বিয়ে করছেন। সম্প্রতি, তাঁদের দুজনকে পরিবারের সাথে বিয়ের প্রস্তুতির…

Rakul Preet Singh Marriage

Rakul Preet Singh Marriage: বলিউডে আবারও শোনা যাচ্ছে শেহনাইয়ের প্রতিধ্বনি। রাকুল প্রীত সিং এবং জ্যাকি সাত বিয়ে করছেন। সম্প্রতি, তাঁদের দুজনকে পরিবারের সাথে বিয়ের প্রস্তুতির সময় দেখা গিয়েছে। সারা বাড়ি আলো দিয়ে সাজানো হয়েছে, যার ভিডিওও সামনে এসেছে এরিমধ্যে। এবার রাকুল ও জ্যাকির বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কার্ড দেখেই জানা যাচ্ছে দুজনের বিয়ে হবে গোয়াতেই।

রাকুল ও জ্যাকির বিয়ের কার্ডে বিয়ের তারিখ লেখা আছে, সেই অনুযায়ী ২১ ফেব্রুয়ারি বিয়ের আসর বসবে। বিয়ের মণ্ডপ কার্ডে ছাপিয়ে স্বপ্নময় ভাবে কার্ডটি তৈরি করা হয়েছে। এটি গোলাপী এবং সাদা রঙের ফুল দিয়ে সজ্জিত করা হয়েছে। শুধু কার্ড দেখেই আন্দাজ করা যায় ভেন্যুটা কতটা সুন্দর হবে। গোয়ায় শুধু দম্পতির পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন।

   

রাকুল এবং জ্যাকির বিয়ের কার্ডের সাথে হ্যাশট্যাগ রয়েছে, #AbDonoBhagnaNi। বিয়ের কার্ডের আরেকটি পৃষ্ঠায় সমুদ্র সৈকতে নির্মিত একটি সুন্দর মণ্ডপ দেখানো হয়েছে এবং তাতে লেখা আছে, ‘ফেরে, বুধবার, 21 ফেব্রুয়ারি 2024।’

বিয়ের ভেন্যুতে পরিবর্তন আনা হয়েছে

আগে দুজনেই বিদেশে বিয়ে করার কথা থাকলেও পরে দেশেই বিয়ে করার সিদ্ধান্ত নেন। প্রধানমন্ত্রী মোদি সমস্ত দম্পতিকে বিদেশে ডেস্টিনেশন ওয়েডিং না করে ভারতে বিয়ে করার আবেদন করেছিলেন, যার পরে রাকুল এবং জ্যাকি এই সিদ্ধান্ত নেন। তাঁর 2023 সালের ডিসেম্বরের মাঝামাঝি সময়ে বিয়ের স্থান পরিবর্তন করেন।

2021 সালের অক্টোবরে, রাকুল এবং জ্যাকি আনুষ্ঠানিকভাবে ইনস্টাগ্রামে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন। দুজনেই তাঁদের বিয়ের অনুষ্ঠান খুব অন্তরঙ্গ রাখতে চান।