Murshidabad: দুর্গা পুজোর সময় হামলার ছক? মুর্শিদাবাদে বোমা উদ্ধার

শারদ উৎসবের মাঝে বোমা উদ্ধার। আতঙ্ক এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে, আমবাগানের জঙ্গল থেকে দুই বালতি তাজা বোমা উদ্ধার করল মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার পুলিশ। বৃহস্পতিবার…

শারদ উৎসবের মাঝে বোমা উদ্ধার। আতঙ্ক এলাকায়। গোপন সূত্রে খবর পেয়ে, আমবাগানের জঙ্গল থেকে দুই বালতি তাজা বোমা উদ্ধার করল মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে সামশেরগঞ্জ থানার খেজুরতলা এলাকা থেকে উদ্ধার করা হয় বোমাগুলো।

শুক্রবার সকাল থেকে বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এদিকে বোমা উদ্ধারের পরেই দুই বালতি বোমা ঘিরে রেখেছে পুলিশ। ইতিমধ্যে, খবর দেওয়া হয়েছে বোম স্কোয়াড টিমকে। কে বা কারা আমবাগানের মধ্যে বোমাগুলো রেখেছে, তার তদন্ত করে দেখছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

   

মুর্শিদাবাদে বোমা উদ্ধারের খবর নতুন নয়। প্রায় প্রতিদিনই মুর্শিদাবাদের কোথাও না কোথা থেকে বোমা উদ্ধার হয়। কখনও ঝোপঝাড় থেকে, কখনও আবার রাস্তা থেকে। বোমা উদ্ধারে পুলিশ এলাকায় অভিযানও চালায়। প্রচুর বোমা উদ্ধার সেই অভিযানে। মাঝের কয়েকদিনের ব্যবধান। উৎসবের মরসুমে আবারও তাজা বোমা উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বোমাগুলি উদ্ধার করে নিয়ে গিয়েছে পুলিশ। তবে ওই এলাকায় কারা বোমা রেখেছে, তারও তদন্ত চলছে।